রবিবার ৯ অগাস্ট ২০২০
  • প্রচ্ছদ » sub lead 1 » আট হাজার পরিবারকে খাবার দিলো কুমিল্লা সিটি কর্পোরেশন


আট হাজার পরিবারকে খাবার দিলো কুমিল্লা সিটি কর্পোরেশন


আমাদের কুমিল্লা .কম :
31.03.2020

স্টাফ রিপোর্টার: করোনা সংক্রমণ প্রতিরোধে জনসমাগম বন্ধ চলছে সাধারণ ছুটি-বন্ধ অফিস আদালত। আর এই সময়ে কুমিল্লা সিটি কর্পোরেশনের উদ্যোগে নগরীর ২৭ টি ওয়ার্ডের আট হাজার নি¤œ আয়ের পরিবারের মাঝে ৫৫ লাখ টাকার খাবার সামগ্রী বিতরণ করা হয়। সোমবার সিটি কর্পোরেশনের কার্যালয় প্রাঙ্গণে সদর আসনের এমপি আ.ক.ম বাহাউদ্দিন বাহার ও সিটি মেয়র মো:মনিরুল হক সাক্কু খাদ্য বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন।
খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আ.ক.ম বাহাউদ্দিন বাহার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সার্বিক নির্দেশনায় আমরা করোনা সংক্রমণের এই দুর্যোগ মুহূর্তে খাদ্য সামগ্রী বিতরণ করছি। বিশেষ ধন্যবাদ দিতে চাই স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলামের প্রতি। যার কারণে কুমিল্লার জন্য একটু বেশী বরাদ্দ পেয়েছি। কুমিল্লাবাসীর উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা ঘরে থাকুন। যারা নি¤œ আয়ের মানুষ আপনাদের ঘরে খাবার পৌঁছে যাবে।
সিটি মেয়র মো:মনিরুল হক সাক্কু বলেন, আমরা সিটি কর্পোরেশনের উদ্যোগে নগরীর ২৭ ওয়ার্ডের নি¤œ আয়ের আট হাজার পরিবারের মাঝে ৫৫ লাখ টাকার খাবার সামগ্রী বিতরণ করেছি। যার মধ্যে ৮৪ টন চাল, ১২ টন আলু, ৪ টন পেয়াজ, মসুর ডাল ৮ টন,তেল ৪ টন রয়েছে। ওয়ার্ড কাউন্সিলরদের মাঝে প্রতি ওয়ার্ডের জন্য বরাদ্দ ২৭শ কেজি খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
খাদ্য সামগ্রী বিতরণকালে কাউন্সিলরসহ সিটি কর্পোরেশনের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।