বৃহস্পতিবার ৪ জুন ২০২০


দেবিদ্বারে ইউএনও’র নিকট আশা’র খাদ্য সহায়তা হস্তান্তর


আমাদের কুমিল্লা .কম :
12.05.2020

দেবিদ্বার প্রতিনিধি ।।
কুমিল্লার জেলার দেবিদ্বার সদর “আশা” ব্রাঞ্চ কার্যালয় কর্তৃক করোনা পরিস্থিতি মোকাবেলায় রোববার বিকালে ২শ” পরিবারের জন্য ১০ কেজি চাল, ২ কেজি আলু, ২ কেজি ডাল, ১ লিটার সোয়াবিন তৈল ও ১ কেজি লবণ সহ খাদ্য সহায়তা দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসান এর নিকট হস্থান্তর করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন আশা-কুমিল্লা ডিভিশনাল ম্যানেজার মো: আবদুর রহমান, ডিস্ট্রিক ম্যানেজার মো: কাউছারুল ইসলাম, দেবিদ্বার অঞ্চলের আঞ্চলিক ম্যানেজার মোঃ ইকরাম হোসেন, দেবিদ্বার ব্রাঞ্চের ব্রাঞ্চ ম্যানেজার মোঃ এনায়েত হোসেন ও কোম্পানীগঞ্জ -০২ ব্রাঞ্চের ব্রাঞ্চ ম্যানেজার মো: কামরুল হাসান, সহকারী ম্যানেজার সনজয় দেব সহ সকল কর্মী বৃন্দ।
আশা’র কুমিল্লা ডিভিশনাল ম্যানেজার আবদুর রহমান জানান, সারাদেশে একযোগে চলমান কর্মসূচির অংশ হিসেবে করোনা পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত বিভিন্ন শ্রেনী পেশার মানুষের মাঝে আশা (এনজিওর) পক্ষ থেকে জেলা পর্যায়ে পাচঁ’শ ও উপজেলা পর্যায়ে দুই’শত পরিবারকে এ খাদ্য সহায়তা বিতরণ করা হয়। এই অংশ হিসেবে এ উপজেলায় করোনা পরিস্থিতিতে ক্ষতিগ্রস্থ দুই’শত পরিবারের জন্য এ খাদ্য সহায়তা উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।