বৃহস্পতিবার ৪ জুন ২০২০


একই বাড়ির ৮জনসহ কুমিল্লায় নতুন আক্রান্ত ১২


আমাদের কুমিল্লা .কম :
13.05.2020

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লার মুরাদনগরে একই বাড়ির ৮জনসহ বুধবার কুমিল্লায় নতুন করে আরো ১২ জন করোনায় আক্রান্ত হয়েছে। এই ১২ জনের মধ্যে নারী রয়েছে ৪জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১৭১ জনে। কুমিল্লা জেলা করোন্া সংক্রমন প্রতিরোধ সমন্বয় কমিটির প্রধান সমন্বয়ক ও মনোহরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.নিসর্গ মেরাজ চৌধুরী এ কথা নিশ্চিত করেছেন।
কুমিল্লা জেলা সংক্রমন প্রতিরোধ সমন্বয় কমিটির প্রধান সমন্বয়ক ডা.নিসর্গ মেরাজ চৌধুরী জানান,কুমিল্লা জেলায় নতুন করে ১২ জন আক্রান্ত হয়েছে। এর মধ্যে মুরাদনগর উপজেলায় ১০ জন। এই ১০ জনের মধ্যে আবার একই বাড়িরই রয়েছে ৮ জন। আর অপর ২ আক্রান্ত হলো নাঙ্গলকোট উপজেলায়। বুধবার করোনায় ১২ জন আক্রান্তের মধ্যে ৮ জন পুরুষ ও ৪ জন নারী রয়েছে। এই ৪ জন নারীর মধ্যে ৩ জন মুরাদনগরের আর একজন নাঙ্গলকোটের রয়েছে।
জেলা সিভিল সার্জন অফিস জানান, এ পর্যন্ত কুমিল্লা জেলা থেকে মোট ৩৯৯৫ জনের নমুনা পাঠানো হয়েছে। রিপোর্ট এসেছে ৩৪৫৩ জনের। এর মধ্যে পজেটিভ এসেছে ১৭১ জনের। এ দিন মারা গেছে ১ জন। এ নিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়াল ৯ জনে। আর আজ সুস্থ হয়েছেন ৬ জন। ফলে বুধবার পর্যন্ত কুমিল্লায় মোট সুস্থের সংখ্যা দাঁড়াল ৩৯ জনে।