শনিবার ৩০ †g ২০২০
  • প্রচ্ছদ » sub lead 3 » চারশ’ পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে নুরুল হক ফাউন্ডেশন


চারশ’ পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে নুরুল হক ফাউন্ডেশন


আমাদের কুমিল্লা .কম :
13.05.2020

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লার বিভিন্ন স্থানে অন্তত ৪শ পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছেন আলহাজ্ব নুরুল হক ফাউন্ডেশনের চেয়ারম্যান ও কুমিল্লার বিশিষ্ট শিল্পপতি কাউসার জামান বাপ্পি। এ খাদ্য সামগ্রী শহরের বিভিন্ন এলাকায় ও সদর দক্ষিণ উপজেলার বিভিন্ন পরিবারের মধ্যে পৌঁছে দেন নুরুল হক ফাউন্ডেশনের কর্মীরা।
সোমবার ও মঙ্গলবার শিল্পপতি কাউসার জামান বাপ্পি তার পিতার নামে করা আলহাজ্ব নুরুল হক ফাউন্ডেশনের কর্মীদের মাধ্যমে এসব খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি পৌঁছে দেন।
জানা গেছে, কুমিল্লা শহরে খাদ্য সংকটে আছেন কিন্তু কারো কাছে সাহায্য চাইতে পারেন না এমন মধ্যবিত্ত পরিবারগুলো আলহাজ্ব নুরুল হক ফাউন্ডেশনের কর্মীদের সাথে যোগাযোগ করলে অত্যন্ত গোপনীয়তার সাথে কুমিল্লার বিশিষ্ট শিল্পপতি কাউসার জামান বাপ্পি এর পক্ষে পরিচয় গোপন রেখে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে।
এ প্রসঙ্গে আলহাজ্ব নুরুল হক ফাউন্ডেশনের চেয়ারম্যান ও কুমিল্লার বিশিষ্ট শিল্পপতি কাউসার জামান বাপ্পি বলেন,আপনারা আমার বাবা আলহাজ্ব নুরুল হক সাহেবকে চিনেন এবং জানেন। তিনি সারা জীবন অসহায় ,দরিদ্র এবং অবহেলিত মানুষের সার্বিক কল্যাণে নিবেদিত ভাবে কাজ করে গেছেন। তার ডান হাতের দান কখনো বাম হাত জানতো না। তার নামের উপর প্রতিষ্ঠিত এই ফাউন্ডেশনটিকেও আমি সে ভাবে পরিচালিত করে আসছি। আলহাজ্ব নুরুল হক ফাউন্ডেশনের মাধ্যমে এমন কোন জনকল্যানকর কাজ নেই মহান আল্লাহর অশেষ রহমতে যা আমরা করছি না।আমরা বিশ্বাস করি,আশরাফুল মখলুকাত হিসেবে মানুষের সেবা করার চেয়ে আর বড় কোন সেবা এই পৃথিবীতে নেই। তাই যখনি সুযোগ পাই তখনি আমরা আলহাজ্ব নুরুল হক ফাউন্ডেশনের মাধ্যমে মানব কল্যাণে কিছু করার চেষ্টা করি।।