শনিবার ৮ অগাস্ট ২০২০
  • প্রচ্ছদ » sub lead 1 » যারা বলেছে, আমরা বাবা-মেয়ে তাদের উপর গজব পড়ুক:বৃদ্ধ


যারা বলেছে, আমরা বাবা-মেয়ে তাদের উপর গজব পড়ুক:বৃদ্ধ


আমাদের কুমিল্লা .কম :
14.05.2020

মাহফুজ নান্টু/আবু সুফিয়ান রাসেল।।
মেয়ের বয়স ১৪বছর বলে কুমিল্লার লালমাই উপজেলায় বৃদ্ধ বর শামছুল হকের বিরুদ্ধে উপজেলা নির্বাহীর নিকট অভিযোগ দিয়েছেন মেয়ের মা। তিনি মেয়েকে তুলে নেয়ার অভিযোগ দিয়েছেন। তিনি অপরাধীর বিচার চেয়েছেন। বৃহস্পতিবার তিনি এই অভিযোগ দেন।
উল্লেখ্য- লালমাই উপজেলার পেরুলে অষ্টম শ্রেণীতে পড়–য়া ছাত্রীর সাথে ৬৫ বছরের রিকশা চালক বৃদ্ধের বিয়ে নিয়ে ফেসবুকে নানা আলোচনা চলছে। গত ১০ মে কুমিল্লা সিটি কর্পোশেনের ৭নং ওয়ার্ড এর নিকাহ রেজিষ্ট্রার মুজিবুর রহমান সরকারের কার্যালয়ে ৫লক্ষ টাকা মোহরানায় তাদের বিয়ে রেজিস্ট্রি হয়। কাবিননামায় শামছুল হকের জন্মতারিখ ০৩/০১/১৯৫৫ইং উল্লেখ রয়েছে।
শামছুল হক বলেন,ওর সাথে আমার আট বছরের সম্পর্ক। আমরা এখন বৈধ স্বামী-স্ত্রী। অনেকে ফেসবুকে গুজব ছড়িয়েছে। যারা বলেছে, আমরা বাবা-মেয়ে তাদের উপর গজব পড়ুক।
আমাদের দুজনের মতেই আমরা বিয়ে করেছি। শহরের একটি কাজী অফিসে আমরা বিয়ে করি। সে যদি আমার সংসার করতে চায়। তাহলে অন্য মানুষের সমস্যা কোথায়? জন্মনিবন্ধন অনুযায়ী তার বয়স ১৮ বছর। যদিও সে এইটে পড়ে, সে একই ক্লাসে একাধিকবার ছিলো। স্কুল পরিবর্তন করেছে। এ জন্য সে এইটে।
ওই ছাত্রী বলেন, আমাদের বাড়িতে আসার যাওয়ার মধ্যে তার সাথে সম্পর্ক। তাকে আমি নানা ডাকতাম। তাকে পছন্দ করে বিয়ে করেছি। আমার বয়স কম নয় ১৮বছর।
লালমাই থানার ওসি মোহাম্মদ আইয়ুব বলেন, মেয়ের মা অভিযোগ দিয়েছেন মেয়ের বয়স ১৪বছর বলে। মেয়ে বলছে সে দুই বছর গ্যাপ দিয়েছে। আমরা সমাপনী সার্টিফিকেট দেখে সিদ্ধান্ত নেবো।