শনিবার ৩০ †g ২০২০


করোনা থেকে সুস্থ হয়ে যা বললেন পুলিশ কন্সটেবল


আমাদের কুমিল্লা .কম :
16.05.2020

মাহফুজ নান্টু।।

দায়িত্ব পালনকালে কুমিল্লায় ১৭ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হন। যার মধ্যে দেবিদ্বার থানায় ১৬ জন রয়েছেন। আক্রান্ত পুলিশ সদস্যদের মধ্যে একজন সুস্থ হয়েছেন। করোনা থেকে সুস্থ হওয়া পুলিশ কন্সটেবল তার মনের অনুভূতি জানিয়েছেন। কুমিল্লা জেলা পুলিশের পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মো:আব্দুল্লাহ আল মামুন বলেন, করোনা থেকে সুস্থ হওয়া একজন পুলিশ কন্সটেবল হোয়ার্টসআপ মেসেজে তার অনুভূতি ব্যক্ত করেছেন। পরে পুলিশ কন্সটেবলের এ বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকে পোস্ট করেছেন পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মো:আবদুল্লাহ আল মামুন। পাঠকদের জন্য পোস্টটি হুবহু তুলে ধরা হল।

আসসালামু আলাইকুম স্যার। ইনশাআল্লাহ্ আমি বিগত ৮ তারিখ (চলতি মে মাস) থেকে সম্পূর্ন সুস্থতা অনুভব করছি। বর্তমানেও আল্লাহর অশেষ রহমতে সুস্থ আছি। বর্তমানে আমার শরীরে কোন করোনা উপসর্গ নেই, তথাপিও আমি যথাযথভাবে আইসোলেশন অবস্থায় আছি।
স্যার, আমি আমার অন্তরের অন্তঃস্থল থেকে গভীর কৃতজ্ঞতা প্রকাশ করছি যে, আমি এমন একটা ইউনিটে চাকুরি করি যে ইউনিটের এসপি স্যারসহ উর্ধ্বতন কর্মকর্তা’গণ আমার অসুস্থতাকালীন সময়ে সরাসরিভাবে যোগাযোগের মাধ্যমে মনোবল বৃদ্ধিসহ সকল সমস্যার সমাধান করেছেন।
আমি আমার পরিবার থেকে দূরে থাকা সত্বেও এমন ভালবাসার জন্য তাদের অভাব অনুভব করিনি। এছাড়াও আমাকে প্রতিনিয়ত রেঞ্জ ডিআইজি মহোদয়ের অফিস থেকে অতিরিক্ত ডিআইজি মহোদয়, পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার এবং ষ্টাফ অফিসার স্যারগণ মোবাইল ফোনের মাধ্যমে নিয়মিত খোঁজখবর নিয়েছেন।

জেলা পুলিশ, কুমিল্লার উর্ধ্বতন কর্তৃপক্ষের অধঃস্তনদের প্রতি এইরূপ ভালবাসা, স্নেহ ও আন্তরিকতায় একজন করোনা আক্রান্ত রোগী মনোবলের দিক থেকে স্বল্প সময়ের মধ্যে সম্পূর্ণ সুস্থ হয়ে যাবে বলে আমি মনে করি।
ধন্যবাদ ও কৃতজ্ঞতা জেলা পুলিশ, কুমিল্লার এসপি স্যার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম সহ সকল উর্ধ্বতন কর্তৃপক্ষকে অধঃস্তনদের প্রতি এইরূপ ভালবাসার জন্য, খেয়াল রাখার জন্য। আমার স্বল্প চাকুরি জীবনে যা আমি অন্য কোন ইউনিটে দেখিনি । জেলা পুলিশ, কুমিল্লার একজন সদস্য হয়ে নিজেকে ভাগ্যবান মনে করছি।
বিঃ দ্রঃ কুমিল্লা জেলা পুলিশের করোনা পজিটিভ সাহসী যোদ্ধা পুলিশ সদস্য (দেবিদ্বার থানায় কর্মরত এক কনস্টেবল) যে ম্যাসেজটি আজ সকালে আমাকে হোয়াটসঅ্যাপে দিয়েছেন সেটি আমি তুলে ধরলাম আমাদের অন্যান্য সকল পুলিশ সদস্যদের জন্য। যাতে আমরা সকলেই সাহসী যোদ্ধা হয়ে করোনা যুদ্ধে জয়লাভ করতে পারি।
আসলেই আমাদের অভিভাবক মাননীয় আইজিপি মহোদয় Benazir Ahmed হতে শুরু করে চট্টগ্রাম রেঞ্জের মান্যবর ডিআইজি স্যার Khandker Faruq এবং কুমিল্লা জেলার সম্মানিত এসপি স্যার Sayed Nurul Islam সহ সংশ্লিষ্ট সকলের প্রতি অসীম কৃতজ্ঞতা; যাদের কর্তৃক করোনা মোকাবেলায় নানাবিধ আয়োজনে অধঃস্তনদের থেকে এমনটা আবেগ নিংড়ানো ভালোলাগা আর উজ্জীবিত হওয়ার অনুভূতির বহিঃপ্রকাশ মেলে। আমরাও গর্ববোধ করি সেই সাহসী যোদ্ধা কনস্টেবলকে নিয়ে। আল্লাহ্ আপনাকে পুরোপুরি সুস্থ করুন, আমিন।