মঙ্গল্বার ৪ অগাস্ট ২০২০


নগরীতে চোর আসে ক্রাচে ভর দিয়ে!


আমাদের কুমিল্লা .কম :
16.05.2020

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লা নগরীতে চোর আসে অভিনব বেশে ক্রাচে ভর দিয়ে! করোনা,রোজা,ঈদকে কেন্দ্র করে নগরীতে বেড়েছে ভিক্ষুকের আনাগোনা। ক্রাচে ভর দিয়ে আসা চোর চুরি করে কাপ্তান বাজার এলাকার এক বাসার বেড রুম থেকে।
ওই পরিবারের সূত্র জানায়,গৃহকর্তা শুক্রবার মসজিদে ছিলেন। তার ছেলে একটি কক্ষে। গৃহকত্রী কাপড় শুকানোর জন্য ছাদে যাচ্ছিলেন। ওই সময় দেখেন দুইটি ক্রাচে ভর দিয়ে একটি ২০/২২ বছরের ছেলে গেইট দিয়ে প্রবেশ করছে। তিনি ভেবেছেন অন্য সময়ের মতো সাহায্য প্রার্থীরা দরজায় গিয়ে ডাক দিবে। ছেলে এসে টাকা দিয়ে যাবে। দুই-তিন মিনিটের মাথায় গৃহকত্রী ছাদ থেকে নেমে এলেন। দেখলেন গেইট দিয়ে ছেলেটি দ্রুত বের হয়ে যাচ্ছে। তাকে দেখে বললেন,মামা বাসায় নেই? তিনি বললেন- বাইরে। ছেলেটির চলা থেকে মনে হয়েছে সুস্থ,অসুস্থের ভান করছে। ১০মিনিট পরে গৃহকর্তা বাসায় এসে তাদের বেড রুমের টেবিলে রাখা ফোন খোঁজ করছিলেন। দেখলেন-নেই। পরে দেখলেন গৃহকত্রীর ফোনও নেই।
গৃহকর্তা এটিএন বাংলা,এটিএন নিউজ,ইউএনবি’র জেলা প্রতিনিধি খায়রুল আহসান মানিক বলেন, দুইটি দামী টাচ্ ফোন চুরি থেকে নিরাপত্তার বিষয়টি গুরুত্বপূর্ণ। এছাড়া ফোনে অনেক গুরুত্বপূর্ণ নম্বর ছিলো। যা যোগাড় করা কঠিন হয়ে যাবে। এতো অল্প সময়ে বেডরুম থেকে চুরি প্রশিক্ষত চোর ছাড়া সম্ভব নয়। এবিষয়ে ডিবির ওসি সাহেবের সাথে যোগাযোগ করেছি। তিনি জিডির কথা বলেছেন। তারা ফোন উদ্ধারের চেষ্টা করবেন বলে জানিয়েছেন।