সোমবার ১ জুন ২০২০


তালিকা প্রণয়নে সামান্যতম দুর্নীতি ক্ষমা করা হবে না- রাজি ফখরুল


আমাদের কুমিল্লা .কম :
17.05.2020

দেবিদ্বার প্রতিনিধি।।

বিদ্যমান করোনা বিপর্যয় মোকাবেলায় সরকারের মানবিক সহয়তার উপকারভোগীদের তালিকা সম্পূর্ণ স্বচ্ছতার সাথে প্রণয়ন করতে হবে। তালিকা প্রণয়নে সামান্যতম দুর্নীতি ক্ষমা করা হবে না। শণিবার দুপুর ১২টায় আয়োজিত এক ভিডিও কনফারেন্সে এ কথা বলেন কুমিল্লা-৪ (দেবীদ্বার) আসনের সংসদ সদস্য রাজি মোহাম্মদ ফখরুল।
রেড জোন দেবীদ্বারের করোনা পরিস্থিতি মূল্যায়ন, পরবর্তি করনীয় নির্ধারণে উপজেলা প্রশাসন, ইউনিয়ন চেয়ারম্যান, উদ্যোক্তা, সংবাদকর্মী ও নেতৃবৃন্দের সাথে মতবিনিময়ের লক্ষে অনুষ্ঠিত ওই ভিডিও কনফারেন্সে তিনি আরো বলেন- দেবীদ্বারে মহামারী ঠেকাতে লকডাউন আরো কঠোর করতে হবে। সকল ইউনিয়ন ও বাজার লকডাউনের আওতায় আনতে হবে।
তিনি আক্রান্তদের সাথে নিয়মিত যোগাযোগ রাখতে এবং চিকিৎসা ও প্রয়োজনীয় সহায়তা প্রদানের জন্য স্থানীয় ইউপি চেয়ারম্যান ও স্বাস্থ্য বিভাগকে নির্দেশনা প্রদান করেন।
এ সময় উপজেলা প্রশাসন, ইউপি চেয়ারম্যান ও গনমাধ্যম কর্মীরা নানা বিষয়ে মতব্যাক্ত করেন।
কনফারেন্সে উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসান, সহকারী কমিশনার(ভ’মি) সাহিদা আক্তার, খন্দকার আব্দুস সালাম চেয়ারম্যান, সোহরাব হোসেন চেয়ারম্যান, আব্দুল হাকিম খাঁন চেয়ারম্যান সহ ১৫টি ইউনিয়নের সকল চেয়ারম্যান, ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা, বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ অংশ নেন।