মঙ্গল্বার ২৯ †m‡Þ¤^i ২০২০


কুমিল্লায় প্রথম ব্যাংকারের মৃত্যু, নতুন আক্রান্ত ২৫


আমাদের কুমিল্লা .কম :
18.05.2020

স্টাফ রিপোর্টার।।
করোনা ভাইরাসে কুমিল্লায় প্রথম বারের মত একজন ব্যাংক কর্মকর্তা মারা গেলেন। এ নিয়ে করোনায় জেলায় মৃত্যুর সংখ্যা দাঁড়াল ১৩ জনে। নতুন মারা যাওয়া ব্যক্তিটি হলেন কুমিল্লা নগরীর মৌলভীপাড়া নিবাসী সোনালী ব্যাংকের একজন কর্মকর্তা । তিনি ঢাকায় সোনালী ব্যাংকের একটি শাখায় ম্যানাজার পদে ছিলেন। কুমিল্লা জেলায় নতুন করে সোমবার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ২৫জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা তিনশ ছাড়িয়ে দাঁড়াল ৩০৭ জনে। করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধ কুমিল্লা কমিটির সমন্বয়ক ও মনোহরগঞ্জ উপজেলার স্বাস্থ্য কর্মকর্তা ডা.নিসর্গ মেরাজ চৌধুরী এ কথা নিশ্চিত করেছেন।
কুমিল্লা জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, এ পর্যন্ত কুমিল্লা থেকে মোট ৫২১০ জনের নমুনা পাঠানো হয়েছে। আর রিপোর্ট এসেছে ৪৮৮২ জনের। এর মধ্যে পজেটিভ এসেছে ৩০৭ জনের। এর মধ্যে সুস্থ হয়েছে ৫৩ জন আর মারা গেছে ১৩ জন।
সোমবার নতুন ২৫ জন করোনা রোগী সনাক্তের মধ্যে রয়েছে আদর্শ সদর ২ জন, চান্দিনায় উপজেলায় ২জন,দাউদকান্দি ৩, সদর দক্ষিণ ১,লাকসাম ৭,নাঙ্গলকোট ৪,বুড়িচং ১ এবং সিটি কর্পোরেশন ৫ জন আক্রান্ত হয়েছে। কুমিল্লা সিটি কর্পোরেশনের ৫ জনের মধ্যে ৪জনই আবার কুমিল্লা মেডিকেল কলেজের।