শনিবার ৮ অগাস্ট ২০২০
  • প্রচ্ছদ » sub lead 2 » করোনায় মৃত ব্যাংক কর্মকর্তার দাফন করলেন ইউছুফ মোল্লা টিপুর নেতৃত্বে ‘বিবেক’


করোনায় মৃত ব্যাংক কর্মকর্তার দাফন করলেন ইউছুফ মোল্লা টিপুর নেতৃত্বে ‘বিবেক’


আমাদের কুমিল্লা .কম :
18.05.2020

স্টাফ রিপোর্টার।।
সোমবার সকালে করোনা ভাইরাসে মৃত্যু সোনালী ব্যাংক কর্মকর্তা কুমিল্লা নগরীর ১৫ নং ওয়ার্ডের পুরাতন মৌলভীপাড়ার মাহবুব ইলাহীর গোসল থেকে শুরু করে নামাজে জানাযা ও দাফনের কাজ সম্পন্ন করেছেন কুমিল্লা মহানগর যুবদল সাধারণ সম্পাদক ইউছুফ মোল্লা টিপুর নেতৃত্বে বিবেক কুমিল্লার ৮ সদস্য বিশিষ্ট একটি টিম। জানাযা শেষে পুরাতন মৌলভীপাড়া কবরস্থানে তাকে দাফন সম্পন্ন করেই এই কাজে অংশ গ্রহনকারী বিবেকের সকল সদস্যই পূর্ব থেকে নির্ধারিত হোটেল স্কাই ভিশনে হোম কোয়ারেন্টিনে চলে যায়।বিবেক কুমিল্লার সভাপতি ইউছুফ মোল্লা টিপু এ কথা নিশ্চিত করেছেন।
কুমিল্লা মহানগর যুবদল সাধারণ সম্পাদক ও বিবেক কুমিল্লার সভাপতি টিপু জানান,১৭মে রোববার দিবাগত রাতে কুমিল্লা সিটি কর্পোরেশনের ১৫নং ওয়ার্ডের পুরাতন মৌলভীপাড়া এলাকার ব্যাংক কর্মকর্তা মাহবুব ইলাহী করোনায় মারা যান। স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর সাইফুল বিন জলিলের মাধ্যমে আমরা খবরটি পাই।পরে কাউন্সিলরের সহযোগিতায় পরিবারের সাথে যোগাযোগ করে প্রশাসনের অনুমতি নিয়ে আমরা বিবেকের পক্ষ থেকে লাশটি দাফন কাফনের সিদ্ধান্ত নেই। আজ সোমবার সকাল ১০টায় ধর্মীয় বিধান মতে গোসলের পর্ব শেষ করে মৌলভী পাড়া পুকুর পাড়ে তার নামাজে জানাযা পড়ানো হয়। নামাজে জানাযায় ইমামতি করেন বিবেক কুমিল্লার পক্ষে নগরীর সৈয়দ বাড়ির জামে মসজিদের সহকারী ইমাম মাওলানা মো.আবু মুছা।দাফন কাফন সম্পন্ন করেই আমরা পূর্ব থেকে ঠিক করে রাখা নগরীর মনোহরপুরের স্কাই ভিশনে হোম কোয়ারেন্টিনে চলে আসি।আমাদের এই দাফন কাফনে বিবেক কুমিল্লার ৮জন সদস্য অংশ গ্রহন করেন। এর মধ্যে আমি ও ইমামসহ রয়েছে, রোমান হাসান,সাইফুল ইসলাম রনি,মহিউদ্দিন,সাইফুল ইসলাম ছোটন, আজহার উদ্দিন বাবু,সালেকিন সমাপ্ত।
দাফন কাফন শেষে এ প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে যুব নেতা ও বিবেক কুমিল্লার সভাপতি ইউছুফ মোল্লা টিপু বলেন,মহান আল্লাহর কাছে শুকরিয়া জ্ঞাপন করছি আল্লাহ আমাকেসহ বিবেক সদস্যদের পবিত্র রমজান মাসে এমন একটি পবিত্র কাজ করার তওফিক দেওয়ার জন্য। করোনা ভাইরাস দেশে শুরু হওয়ার পর পরই আমরা করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আল্লাহ না করুক যদি কেউ মারা যায় তার দাফন কাফনের জন্য আমরা বিবেক কুমিল্লার পক্ষ থেকে একটি প্র¯তুতি গ্রহন করে রাখি একই সাথে আমরা কুমিল্লাবাসীকেও কথা দিয়েছিলাম আমরা ভয় না করে সাহসের সাথে একটি করব। ইনশাল্লাহ আজ আমরা কথা রেখেছি এবং দায়িত্বেও সাথেই কাজটি স¤পন্ন করেছি। ভবিষ্যতেও বিবেকের পক্ষ থেকে একই ব্যবস্থা গ্রহন করা হবে ইনশাল্লাহ।