শুক্রবার ২ অক্টোবর ২০২০
  • প্রচ্ছদ » sub lead 1 » খালাতো ভাইয়ের স্ত্রীর পরকীয়ায় নিষেধ করায় যুবককে খুন


খালাতো ভাইয়ের স্ত্রীর পরকীয়ায় নিষেধ করায় যুবককে খুন


আমাদের কুমিল্লা .কম :
20.05.2020

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লা সদর দক্ষিণ উপজেলায় খালাতো ভাইয়ের স্ত্রীর পরকীয়ায় নিষেধ করায় ইয়াছিন নামের (২৮) এক যুবককে খুন করা হয়েছে। সে পেশায় নির্মাণ শ্রমিক। উপজেলার জোড়কানন পূর্ব ইউনিয়নের কুড়িয়াপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। মঙ্গলবার পুলিশ লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, কুড়িয়াপাড়া এলাকার মাদকাসক্ত শাহজাহানের সাথে একই গ্রামের চা দোকানদার আব্দুল হান্নানের স্ত্রী জেসমিনের সাথে পরকীয়ার সম্পর্ক গড়ে উঠে। আব্দুল হান্নান তার খালাতো ভাই মিজান ও ইয়াছিনকে দিয়ে জেসমিনকে পরকীয়ার বিষয়ে সাবধান করেন। এতে প্রেমিক শাহজাহান তাদের উপর ক্ষিপ্ত হয়ে ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়োগ করে। সোমবার মিজান এশার নামাজ শেষে মসজিদ হতে বাড়ির যাওয়ার পথে শাহজাহানসহ তার ভাড়াটে সন্ত্রাসীরা মিজানের উপর হামলা চালায়। এসময় মিজানের চিৎকার শুনে তার ছোট ভাই ইয়াছিন এগিয়ে এলে তার পেটে ছুরিকাঘাত করে। আশংকাজনক অবস্থায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
কুমিল্লা সদর দক্ষিণ থানার ওসি নজরুল ইসলাম জানান, নিহত ইয়াছিনের ভাবীর সাথে পরকীয়ায় লিপ্ত ছিল শাহজাহান। পরকীয়ায় বাধা দেওয়াকে কেন্দ্র করে এ হত্যাকা- ঘটেছে। ঘাতক শাহজাহানকে আটক করতে তৎপরতা চালাচ্ছি।