সোমবার ১ জুন ২০২০
  • প্রচ্ছদ » sub lead 2 » কুমিল্লায় সাংবাদিকদের ঈদ উপহার দিলো সাংবাদিক সমিতি


কুমিল্লায় সাংবাদিকদের ঈদ উপহার দিলো সাংবাদিক সমিতি


আমাদের কুমিল্লা .কম :
20.05.2020

স্টাফ রিপোর্টার ॥
আলহাজ্ব নুরুল হক ফাউন্ডেশন ও বন্ধু ফোরাম কুমিল্লার সহযোগিতায় সাংবাদিকদের ঈদ উপহার প্রদান করলো বাংলাদেশ সাংবাদিক সমিতি কুমিল্লা জেলা শাখা। মঙ্গলবার কুমিল্লা নগরীর বাগিচাগাঁও দৈনিক আমাদের কুমিল্লা অফিসে এই ঈদ উপহার তিরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও সাপ্তাহিক অভিবাদন সম্পাদক আবুল হাসানাত বাবুল। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক সমিতি কুমিল্লা জেলা শাখার সাধারণ সম্পাদক শাহাজাদা এমরান,সহ সভাপতি ওমর ফারুকী তাপস ও সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মোল্লা প্রমুখ।
৩৫জন সাংবাদিকের মধ্যে প্রতিজনকে দুই কেজি পোলাও চাল,দুই লিটার সয়াবিন তেল,এক কেজি চিনি, দুই প্যাকেট সেমাই,এক লিটার তরল দুধ, খোরমা খেজুর এবং বাদাম দেওয়া হয়।
এ উপলক্ষে উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে এক সংক্ষিপ্ত বক্তৃতায় আবুল হাসানাত বাবুল সাংবাদিকদের জন্য ঈদ সামগ্রী উপহার প্রদানে সহযোগিতা করায় আলহাজ্ব নুরুল হক ফাউন্ডেশন ও বন্ধু ফোরাম কুমিল্লাকে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, বাংলাদেশ সাংবাদিক সমিতি আজ এই মহৎ কাজটি আয়োজন করে কুমিল্লার সকল পর্যায়ের সাংবাদিকদেরকে ঋণী করে রাখল। করোনা শুরু হওয়ার পর প্রথমে নগরীর বিভিন্ন বস্তিতে হ্যান্ড স্যানিটাইজার ও পরে দরিদ্র মানুষদের মাঝে চাল ডালসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী প্রদান করেছে। আজ আবার ঈদ সামগ্রী বিতরণ করল। সাংবাদিক সমিতি কুমিল্লা এই কাজটি করে প্রমাণ করল,সাংবাদিকদের কাজ শুধু সংবাদ লেখা নয়,যারা সংবাদের পেছনে ঘুরে,ছবির পেছনে ঘুরে তাদের দু:খ দুর্দশা দেখাও সাংবাদিক সংগঠন গুলোর কাজ।
সিটিভি নিউজ ২৪ এর সম্পাদক ওমর ফারুকী তাপস বলেন,কুমিল্লার এ যাবত কালের সবচেয়ে বড় সাংবাদিকদের সংগঠন হচ্ছে সাংবাদিক সমিতি কুমিল্লা। এই সংগঠনটি এ পর্যন্ত যত ভাল কাজ করেছে আর অন্য কোন সাংবাদিক সংগঠন এ গুলো করতে পারে নাই। তাই সাংবাদিক সমিতিকে অভিনন্দন জানাই।
সাংবাদিক সমিতি কুমিল্লার সাংগঠনিক সম্পাদক ও দৈনিক বাংলাদেশ প্রতিদিনের কুমিল্লা প্রতিনিধি মহিউদ্দিন মোল্লা সাংবাদিক সমিতির এ আয়োজনে উপস্থিত হয়ে ঈদ সামগ্রী গ্রহণ করার জন্য সহকর্মী সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা জানান।
বাংলাদেশ সাংবাদিক সমিতি কুমিল্লা জেলা শাখার সাধারণ সম্পাদক ও দৈনিক মানবকন্ঠের কুমিল্লা প্রতিনিধি শাহাজাদা এমরান সাংবাদিক সমিতির এ আয়োজনে সহযোগিতা করার জন্য আলহাজ্ব নুরুল হক ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বিশিষ্ট সমাজ সেবক কাউসার জামান বাপ্পী এবং বন্ধু ফোরাম কুমিল্লার সভাপতি কাজী ফখরুল আলমসহ দুই সংগঠনের বিভিন্ন পর্যায়ের সকল নেতৃবৃন্দদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, এই দুটি সংগঠনের সহযোগিতার কারণেই সহকর্মীদের মাঝে আজ ঈদের উপহার গুলো তুলে দিতে পারলাম।