রবিবার ৯ অগাস্ট ২০২০


ট্রাকের ভিতর ১৯ হাজার ইয়াবা


আমাদের কুমিল্লা .কম :
20.05.2020

স্টাফ রিপোর্টার ।।
মঙ্গলবার ভোরে র‌্যাব কুমিল্লার একটি দল কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার বিশ্বরোড এলাকা থেকে একটি ট্রাকের ভিতর লুকিয়ে রাখা ১৯ হাজার ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করে। র‌্যাব কুমিল্লার অধিনায়ক ইমরান উল্লাহ সরকার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।
র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা জানায়, র‌্যাবের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জেলার সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় অভিযান পরিচালনা করে ট্রাকের ড্যাশবোর্ডের অভ্যন্তরে লুকিয়ে ইয়াবা পাচারকালে তিন মাদক কারবারীকে আটক করা হয়। এ সময় তাদের তল্লাশী চালিয়ে ১৮ হাজার ৯০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
র‌্যাবের অভিযানে আটককৃতরা হলো , কক্সবাজারের উখিয়া উপজেলার রাজাপালং এলাকার মোঃ ইসলাম মিয়ার ছেলে মোঃ শামসুল আলম (২৭) ,একই এলাকার মোঃ আবু তালেবের ছেলে মোঃ সাকের উদ্দিন (২৮) এবং টেকনাফ উপজেলার রাজার ছড়া (পূর্বপাড়া) এলাকার আলী আহম্মদ এর ছেলে মোহম্মদ হোসেন (৩৫)। এসময়ে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়।
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে মাদকদ্রব্যয় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।