শনিবার ৪ জুলাই ২০২০


সাবেক অনারারী ম্যাজিষ্ট্রেট নাসির চৌধুরীর ইন্তেকাল


আমাদের কুমিল্লা .কম :
21.05.2020

স্টাফ রিপোর্টার।।
এপেক্স ক্লাব অব কুমিল্লার প্রতিষ্ঠাকালিন সদস্য,কুমিল্লার প্রবীন খ্যাতিমান সংগঠক,অনারারী ম্যাজিষ্ট্রেট(অব.) সাবেক এমপি ও বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান রাবেয়া চৌধুরীর স্বামী নাছির উদ্দিন চৌধুরী (৯২)বুধবার দিবাগত রাত সাড়ে ১১ টায় কুমিল্লার গোমতী হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজেউন। তিনি দীর্ঘদিন ধরে বাধ্যক্যজনিত রোগে ভোগছিলেন। মৃত্যুকালে নাসির চৌধুরী স্ত্রী,দুই পুত্র ও এক কণ্যাসহ বহু আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
গতকাল বৃহস্পতিবার বাদ জোহর মরহুমের গ্রামের বাড়ি সদর দক্ষিণ উপজেলার শুয়াগাজী সাব বাড়িতে তার নামাজে অনুষ্ঠিত হয়েছে। নামাজে জানাযার পর তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। করোনার কারণে ইচেছ থাকা সত্ত্বেও শত শত মুসল্লী তার নামাজে জানাযায় অংশ নিতে পারেননি। অনেকে আবার জানাযায় স্থানে গিয়েও পুলিশের কঠোরতার কারণে জানাযায় শরীক হতে পারেন নি বলে জানা গেছে।
শোক প্রকাশ :
কুমিল্লার প্রবীন খ্যাতিমান সংগঠক,অনারারী ম্যাজিষ্ট্রেট(অব.) নাছির উদ্দিন চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র মনিরুল হক সাক্কু,কেন্দ্রীয় বিএনপির ত্রান ও পূর্নবাসন বিষয়ক সম্পাদক ও সাবেক এমপি হাজী আমিন উর রশীদ ইয়াছিন,সাবেক এমপি ও কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক কর্নেল (অব:) এম আনোয়ারুল আজিম, সহ সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া ,বিশিষ্ট শিল্পপতি ও বিএনপি নেতা কাউসার জামাস বাপ্পী, কুমিল্লা মহানগর বিএনপি নেতা আবদুর রউফ চৌধুরী ফারুক, এপেক্স বাংলাদেশ জেলা ৮ এর সেক্রেটারি শাহাজাদা এমরানসহ কুমিল্লার বিভিন্ন রাজনৈতিক,সামাজিক ওসাংস্কৃতিক অঙ্গনের নেতৃবৃন্দ।