রবিবার ৯ অগাস্ট ২০২০


শতাধিক পরিবারে রং-তুলি’র ঈদ উপহার


আমাদের কুমিল্লা .কম :
22.05.2020

স্টাফ রিপোর্টার।।

চলছে মহামারি করোনা। তার মাঝেই এলো ঈদ। তবে লকডাউনে থাকা শতাধিক পরিবারে ঘরে ঘরে ঈদের আনন্দ স্লোগানে উপহার পৌঁছে দিলো স্বেচ্ছাসেবী সংগঠন রংতুলি।গতকাল ও আজ এই খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রম সম্পন্ন হয়।

রংতুলি ফাউন্ডেশন সূত্রে জানা যায়, করোনা ভাইরাসের এই সংকটময় মুহূর্তে আমাদের প্রতি ঈদ-উল- ফিতর এর নিয়মিত আয়োজন ” ঘরে ঘরে খুশির ঈদ উপহার ছিলো সহযোগিতার ৩য় পর্ব।
আর তারই ধারবাহিকতায় জনসমাগম না করে রংতুলি’র স্বেচ্ছাসেবীরা তালিকা করে গতকাল রাত থেকে উপহার বিতরন শুরু করে। সবমিলিয়ে একশত দশটি পরিবারের কাছে পৌঁদে দেয় ঈদ উপহার সামগ্রী।
ঈদ সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন রং তুলি ফাউন্ডেশন এর উপদেষ্টা শাহ মুজিবুল হক। এছাড়াও উপস্থিত ছিলেন রং তুলি ফাউন্ডেশন এর ইয়ুথ অফিসার রবিউল হাসান অনি, প্রোগ্রাম চেয়ারম্যান পিন্টু সরকার, কো- চেয়ারম্যান মেহেদি হাসান ইমন, রং তুলি ফাউন্ডেশন এর সদস্য সাকিল চৌধুরী, সাহেদ ইসলাম আসিফ।
উপহার সামগ্রী বিতরনকালে রং তুলি ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সাইফ বাবু জানান, ঘরে ঘরে খুশির ঈদ ৩ প্রোগ্রামে যারা অর্থ, মেধা ও শ্রম দিয়ে সহযোগিতা করেছেন সবার প্রতি কৃতজ্ঞতা জানাই। ভবিষ্যতে সকলের সহযোগিতায় আরো বৃহৎ পরিসরে সুবিধাবঞ্চিত মানুষের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।