শুক্রবার ২ অক্টোবর ২০২০


মুরাদনগরে বিএনপি নেতা আবুল হাসানের অর্থায়নে ৭শ’ পরিবারে ত্রাণ বিতরণ


আমাদের কুমিল্লা .কম :
23.05.2020

এন এ মুরাদ, মুরাদনগর।।
কুমিল্লার মুরাদনগর উপজেলার ৩নং আন্দিকোট ইউনিয়নে ৭শ পরিবারের মাঝে গতকাল সকালে খাদ্য সমগ্রী ও কাপড় বিতরণ করেছে বিএনপি নেতা মোঃ আবুল হাসান।
মুরাদনগর উপজেলা বিএনপি সদস্য অস্ট্রেলিয়া প্রবাসি মোঃ আবুল হাসান জানিয়েছেন : কুমিল্লা-৩ মুরাদনগরের ৫ বারের সাবেক সংসদ সদস্য ও বিএনপি ভাইস চেয়ায়ম্যান কাজী শাহ মোফাজ্জ্বল হোসাইন কায়কোবাদের দিকনির্দেশনায় আন্দিকোট ইউনিয়নের হতদরিদ্র ৭শ পরিবারের মাঝে ঈদুল ফিতরের উপহার হিসেবে এই খাদ্য সামগ্রী প্রদান করা হচ্ছে। এই ইউনিয়ন বাসীর উন্নায়নে দীর্গ সময় ধরে কাজ করা হচ্ছে এবং ভবিষৎতেও জনগণের কল্যাণে কাজ করে যাবেন। তিনি বেশিরভাগ সময় অস্ট্রেলিয়াতে থাকলেও নিজের ইউনিয়নবাসীর সুখে-দুঃখে তাদের পাশে থাকতে ভালবাসেন। তাই ভবিষৎতে আন্দিকোট ইউনিয়নবাসীর জন্য আরো দীর্ঘ সময় ও শ্রম দিয়ে সেবা করার ইচ্ছে রয়েছে বলেও জানান।
এলাকার বিশিষ্ট শিক্ষানুরাগী মোতাহারুল হক মাস্টার বলেন: মোঃ আবুল হাসান একজন তরুণ সমাজসেবক ও দানবীর। বিভিন্ন সময়ের এই ইউনিয়নের উন্নায়ন মূলক কাজে তাঁর ব্যক্তিগত অর্থায়নে ব্যাপক অবদান রাখছেন। ২০১২ সালে আন্দিকোট টু ইসলামপুর সড়কটি ওনার নিজস্ব অর্থায়নে নির্মাণ করে ছিলেন। যার ফলে বর্তমানে এই সড়কটি সরকারি ভাবে কার্পেটিং হয়েছে এবং এলাকাবাসীর যোগাযোগের মাধ্যম সহজ হয়েছে। এছারাও ইসলামপুর শাহী ঈদগাহে ৩০ শতাংশ জমিও তিনি দান করেছেন।
এসময় উপস্থিত ছিলেন ইসলামপুর গ্রামের বিশিষ্ট ব্যক্তি ইলিয়াছ খন্দকার, হাজী মোঃ আবুল বাশার, আন্দিকুট ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক মহসিন সরকার, যুবদলের সভাপতি ডাঃ আলাউদ্দিন খন্দকার, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, সাংগঠনিক সম্পাদক কামাল উদ্দিন, আন্দিকুট ইউনিয়ন ছাত্রদলের সভাপতি আবু হানিফ প্রমূখ।