শনিবার ৬ জুন ২০২০


কুমিল্লায় ৯জন চিকিৎসকসহ এক দিনে রেকর্ড আক্রান্ত-৬৩


আমাদের কুমিল্লা .কম :
23.05.2020

স্টাফ রিপোর্টার।।
করোনা ভাইরাসের সংক্রমন কুমিল্লায় ভয়াভহ রুপ নিয়েছে। জেলার নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৮জন চিকিৎসক,২ জন স্বাস্থ্য কর্মী এবং বুড়িচং উপজেলার একজন দন্ত চিকিৎসকসহ জেলায় এক দিনেই নতুন আক্রান্ত হয়েছে ৬৩ জন। এ নিয়ে জেলায় করোনা ভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৫২৬ জনে। এ দিন জেলায় একজন সুস্থ ও ২ জন নতুন করে মারা গেছে। করোনা সংক্রমন প্রতিরোধ কমিটি কুমিল্লা জেলার সমন্বয়ক ও মনোহরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.নিসর্গ মেরাজ চৌধুরী এ কথা নিশ্চিত করেছেন।
কুমিল্লা জেলা সিভিল সার্জন অফিস সূত্র জানায়, গত ২৪ ঘন্টায় কুমিল্লায় ৬৩ জনের করোনা রিপোর্ট পজেটিভ এসেছে। নতুন আক্রান্তদের মধ্যে, মুরাদনগরে ১৪,কুমিল্লা সিটি কর্পোরেশনের শাষন গাছা ও সরকারী মহিলা কলেজ রোডের ৩জন, আদর্শ সদরে ২, সদর দক্ষিনে ৬ , নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৮জন চিকিৎসক,২ জন স্বাস্থ্য কর্মীসহ ২৫ জন,লাকসামে ৭, বুড়িচংয়ে ১,ব্রাক্ষ্মনপাড়ায় ১ এবং কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ৪ জন নতুন করে আক্রান্ত হন।
সংশ্লিষ্ট সূত্র আরো জানান, শনিবার বিকেল পর্যন্ত কুমিল্লা জেলা থেকে সর্বমোট ৬৫৫৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। আর এই পর্যন্ত নমুনা পরীক্ষা শেষে রিপোর্ট এসেছে ৬০২৪ জনের। এর মধ্যে মোট আক্রান্তের সংখ্যা ৫২৬ জন। আজকের ২ জনসহ মোট মারা গেছেন ১৯ জন এবং এ দিন লালমাইয়ে ১জনসহ মোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৮৮ জন।