বুধবার ৮ জুলাই ২০২০


কুমিল্লায় ব্রিজ থেকে লাফিয়ে পড়ে যুবক নিখোঁজ


আমাদের কুমিল্লা .কম :
25.05.2020

মাহফুজ নান্টু।।

কুমিল্লা আদর্শ সদর উপজেলার গোমতীনদীর পালপাড়া ব্রীজের উপর থেকে লাফিয়ে পড়ে এক যুবক। আজ সোমবার সকাল পৌনে ৯ টায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও ডুবুরি দের একটি দল দিনভর অভিযান চালায়। তবে এখন পর্যন্ত যুবকের কোন সন্ধান মেলেনি।

স্থানীয়রা জানান, আজ সকাল ঈদুল ফিতরের নামাজ শেষে এক যুবককে গোমতীনদীর পালপাড়া ব্রীজের পশ্চিমপ্বার্শ থেকে নদীতে ঝাপ দেয়। ঝাপ দেয়ার আগে জায়নামাজ ও জুতোজোড়া ব্রীজের উপর রেখে যায়। ঝাপিয়ে পরে যুবকটি একবার ভেসে উঠে। পরে আবার তলিয়ে যায়।

এদিকে ঘটনার পরে খবর পেয়ে কুমিল্লা ফায়ার সার্ভিস এ্যান্ড সিভিল ডিফেন্সের একটি দল ঘটনাস্থলে এসে অভিযান চালায়। পরে চাঁদপুর ডুবুরি দল এসে অভিযান চালায়। তবে সন্ধ্যা পর্যন্ত যুবকের কোন হদিস পায় নি।

বিষয়টি নিয়ে কুমিল্লা,ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মোঃআলমগীর হোসেন জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল অভিযান চালায়। পরে চাঁদপুর থেকেও ডুবুরি আনা হয়। নদীতে স্রোত বেশী উল্লেখ করে তিনি জানান,যদি যুবকটি মারা যেয়ে থাকে তাহলে স্রেতের টানে অনেক দূর অন্তত ৪/৫ কিঃমি দূরে ভেসে যাবে। তবুও আমরা আগামীকাল মঙ্গলবার আবারো অভিযান পরিচালনা করবো।