শনিবার ৪ জুলাই ২০২০


অসহায়দের মাঝে ছাত্রলীগ নেতা মুকিত বিন হেলালের খাদ্য বিতরণ


আমাদের কুমিল্লা .কম :
27.05.2020

মাহফুজ নান্টু।।

সোমবার ঈদের দিন থেকে আজ বুধবার টানা তিন দিন অসহায় এতিম ও ছিন্নমুল মানুষের মাঝে রান্না করা খাবার বিতরন করে চলছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক কার্যনির্বাহী সদস্য ও কুমিল্লা দক্ষিন জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মুকিত বিন হেলাল। এর আগেও তিনি নগরীর বিভিন্ন এলাকায় অসহায় নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

সরেজমিনে দেখা যায়, ঈদের দিন সোমবার গভীর রাতে নগরীর বিভিন্ন সড়কের পাশে ছিন্নমূল মানুষের মাঝে খাবার বিতরণ করছেন ছাত্রলীগ নেতা মুকিত বিন হেলাল ও তার নেতাকর্মীরা। এছাড়াও নগরীর বিভিন্ন এতিমখানায় রান্না করা খাবার নিয়ে হাজির হন। ঈদ দিন সোমবার থেকে আজ বুধবার এমন কার্যক্রম অব্যহত রাখেন।

এমন কার্যক্রমের বিষয়ে নিজের অনুভূতি ব্যক্ত করে কুমিল্লা দক্ষিন জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মুকিত বিন হেলাল জানান, করোনা সংক্রমনের এই সময়ে সবচেয়ে বেশী অসহায় নগরীর ভাসমান-ছিন্নমূল মানুষজন। এছাড়াও আশেপাশে রয়েছেন নি¤œ আয়ের মানুষজন। তাদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করেছি। ঈদ আমাদের শিক্ষা দেয় সবার সাথে নিজের সুখ ভাগাভাগি করা। করোনাকালের শুরুতে আমি আমার এলাকাসহ নগরীর বিভিন্ন এলাকার মানুষের ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছি। বিতরন করেছি হ্যান্ড স্যানিটাইজার। স্প্রে করেছি জীবানুনাশক। আমি আমার সামর্থ্য অনুযায়ী ওই সব মানুষের পাশে দাঁড়াতে। তাদের মুখে হাসি ফুটাতে।

এমন মহতি কাজে অংশগ্রহণ করার জন্য মুকিত বিন হেলাল ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন তার সহযোদ্ধা ছাত্রলীগ নেতাকর্মীদের প্রতি। যারা নিজের ঈদের বাজেট ও নিজের জীবনকে বাজি রেখে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন।