শনিবার ৪ জুলাই ২০২০
  • প্রচ্ছদ » লিড নিউজ ১ » ল্যাবের টেকনোলজিষ্ট ও মেডিকেলের নার্সসহ কুমিল্লায় করোনায় আক্রান্ত ৭০


ল্যাবের টেকনোলজিষ্ট ও মেডিকেলের নার্সসহ কুমিল্লায় করোনায় আক্রান্ত ৭০


আমাদের কুমিল্লা .কম :
28.05.2020

স্টাফ রিপোর্টার।।
পিসিআর ল্যাবের টেকনোলজিষ্ট এবং মেডিকেলের সিনিয়র স্টাফ নার্সসহ কুমিল্লা জেলায় বৃহস্পতিবার নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে আরও ৭০ জন। এ নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৭৮১ জনে। করোনা সংক্রমণ প্রতিরোধ কুমিল্লা জেলা কমিটির ফোকাল পার্সন ও ডেপুটি সিভিল সার্জন ডা.মো. শাহাদাত হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, বৃহস্পতিবার আক্রান্ত মুরাদনগরে ১৫, বুড়িচংয়ে ২০, চান্দিনায় ১৭, আদর্শ সদরে ছয়জন,লাকসামে ছয়জন, লালমাই দুইজন, হোমনায় দুইজন এবং কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে দুইজন।
তিরি আরও জানান, কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের এক সিনিয়র স্টাফ নার্স করোনা আক্রান্ত হযেছেন। এছাড়া, কুমিল্লা মেডিকেল কলেজ পিসিআর ল্যাবের এক টেকনোলজিষ্ট করোনায় আক্রান্ত হয়েছেন। পিসিআর ল্যাবের ওই টেকনোলজিষ্টের শিফটের নয় জনের করোনা টেস্ট করা হচ্ছে।
কুমিল্লা জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, কুমিল্লায় এ পর্যন্ত মোট আট হাজার ১৫৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। বৃহস্পতিবার পর্যন্ত সাত হাজার ৪৩৫ জনের রিপোর্ট আসে। এই পর্যন্ত কুমিল্লা জেলায় মোট সুস্থ হয়েছে ১০০ জন। মোট মারা গেছে ২৩ জন।