বুধবার ৮ জুলাই ২০২০


হোমনার যুব উন্নয়ন কর্মকর্তা ঢাকায় করোনায় মৃত্যু


আমাদের কুমিল্লা .কম :
28.05.2020

হোমনা প্রতিনিধি।।
কুমিল্লা হোমনা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা নাজমুন নাহার করোনায় আক্রান্ত হয়ে ঢাকায় মারা গেছেন। তিনি বৃহস্পতিবার সকাল সাড়ে আটটায় ঢাকার একটি বেসরকারি হাসাপাতালে চিকিৎসাধীন মারা যান। উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমা তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
ইউএনও তাপ্তি চাকমা জানিয়েছেন, ছুটিতে থাকাবস্থায় ঢাকায় তার করোনাক্রান্ত ভাইকে দেখতে গিয়েই তিনি করোনায় আক্রান্ত হন। প্রতিদিনই তিনি হোমনায় অফিস করে আবার ঢাকায় ফিরে যেতেন। নাজমুন নাহার বেশ কিছুদিন ছুটিতে ছিলেন। তার স্বামী, এক ছেলে ও এক মেয়ে রয়েছে। বর্তমানে তারা সবাই করোনায় আক্রান্ত।
নাজমুন নাহার ২০১০ সালে হোমনায় চাকুরিতে যোগ দিয়ে প্রতিদিনই ঢাকা-হোমনায় আসা যাওয়া করতেন। তার মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী, উপজেলা পরিষদ চেয়ারম্যান রেহানা মজিদ, ইউএনও তাপ্তি চাকমা, ভাইস চেয়ারম্যান মহসীন সরকার ও মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আক্তার রীনাসতহ উপজেলা পািরষদের সকল কর্মকর্তা-কর্মচারী তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়ে সৃষ্টিকর্তার দরবারে পরিবারের অন্যান্য সদস্যদের রোগমু্িক্ত কামনা করেছেন।