শনিবার ৪ জুলাই ২০২০


সিটিতে ৩৬জনসহ কুমিল্লায় একদিনেই রেকর্ড আক্রান্ত ১০৪জন


আমাদের কুমিল্লা .কম :
31.05.2020

স্টাফ রিপোর্টার।।

রোববার কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের শিশু বিভাগের প্রফেসরসহ জেলার ৭জন চিকিৎসক নিয়ে করোনায় কুমিল্লায় নতুন আক্রান্তের সংখ্যা দাঁড়াল রেকর্ড ১০৩ জনে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে এখন ৯৭৪ জন হয়েছে। রোববার কুমিল্লা নগরীতেই আক্রান্তের সংখ্যা হয়েছে ৩৬ জনে। কুমিল্লা জেলা করোনা সংক্রমন প্রতিরোধ কমিটির সমন্বয়ক ও মনোহরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.নিসর্গ মেরাজ চৌধুরী এ কথা নিশ্চিত করেছেন।
কুমিল্লা জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, কুমিল্লায় এ পর্যন্ত মোট ৯২০৩ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে বৃহস্পতিবার পর্যন্ত ৮২৯৫ জনের রিপোর্ট আসে। আগত রিপোর্টের মধ্যে ৯৭৪ জনের রিপোর্ট পজেটিভ আসে। আজ রোববার আক্রান্ত ১০৩ জনের মধ্যে রয়েছে,কুমিল্লা নগরীতে ৩৬,দেবিদ্বারে ২১,লাকসামে ১৬,নাঙ্গলকোটে ৯,চৌদ্দগ্রামে ৬,মনোহরগঞ্জে স্বাস্থ্যকর্মীসহ ৪,বরুড়া ৪,হোমনা ৩,আদর্শ সদরে ২,বুড়িচং ও মেঘনা উপজেলায় ১ জন করে আক্রান্ত হয়।
রোববার কুমিল্লা শহরে ৪জন এবং দেবিদ্বারে ২০জনসহ ২৪ জন সুস্থ হয়েছে। এ নিয়ে জেলায় সুস্থতার সংখ্যা দাঁড়াল ১৩৮ জনে। একই দিন কুমিল্লা শহরে ও লালমাইয়ে ১ জন করে ২ জন মারা যায়। এই নিয়ে জেলায় মোট মারা গেছে ২৮ জন।