শনিবার ৪ জুলাই ২০২০


ব্রাহ্মণপাড়ায় প্রধানমন্ত্রীর নগদ অর্থ সহয়তা পেলেন মসজিদের ইমামরা


আমাদের কুমিল্লা .কম :
01.06.2020

মাহফুজ নান্টু।।

বিদ্যমান করোনা পরিস্থিতিতে সংকটে থাকা ব্রাহ্মণপাড়া উপজেলার পৌনে চারশত মসজিদের ইমাম মোয়াজ্জেমরা পেলেন প্রধানমন্ত্রীর অর্থ সহয়তা। সোমবার বিকেলে উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া সিদ্দিকা নিজের কার্যালয়ে উপজেলার ৩৮৩ টি মসজিদের ইমাম-মোয়াজ্জেমের প্রত্যেকের মাঝে নগদ ৫ হাজার টাকা করে বিতরন করেন।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, ইসলামিক ফাউন্ডেশন ব্রাহ্মপাড়া উপজেলা অফিসের মাধ্যমে তালিকা অনুযায়ী ৩৮৩ টি মসজিদের ইমাম ও মোয়াজ্জেমকে নগদ ও চেকের মাধ্যমে প্রধানমন্ত্রীর নগদ অর্থ উপহার হিসেবে প্রদান করা হয়।

ব্রাহ্মনপাড়া উপজেলা নির্বাহী কর্মকতা ফৌজিয়া সিদ্দিকা বলেন, বিদ্যমান করোনা পরিস্থিতির কারনে মসজিদে মুসুল্লিদের উপস্থিতি ছিলো না। সংকটে পড়েন মসজিদের ইমাম মোয়াজ্জেমরা। মাননীয় প্রধানমন্ত্রী ইসলামিক ফাউন্ডেশনের মাধ্যমে ইমাম মোয়াজ্জেমদের জন্য নগদ অর্থ প্রত্যেক ইমাম মোয়াজ্জেমের জন্য (৫ হাজার টাকা) উপহার হিসেবে প্রেরণ করেছেন৷ আমি সকলের উপস্থিতিতে মসজিদের ইমাম ও মোয়াজ্জেমদের মাঝে এই অর্থ বিতরন করি। এখন অনেকটাই স্বস্তিতে রয়েছেন ইমাম মোয়াজ্জেমরা।

প্রধানমন্ত্রীর উপহার বিতরনকালে উপস্থিত ছিলেন ব্রাহ্মনপাড়া থানার অফিসার ইনচার্জ অাজম উদ্দিন মাহমুদ,ব্রাহ্মনপাড়া উপজেলা অাওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মনিরুল হক ,ব্রাহ্মনপাড়া উপজেলা যুবলীগের যুগ্ন অাহবায়ক জহিরুল হক ঠিকাদারসহ অন্যান্যরা।