বুধবার ৮ জুলাই ২০২০
  • প্রচ্ছদ » sub lead 1 » কুমিল্লায় করোনা চিকিৎসা কার্যক্রমের উদ্বোধন


কুমিল্লায় করোনা চিকিৎসা কার্যক্রমের উদ্বোধন


আমাদের কুমিল্লা .কম :
04.06.2020

মাসুদ আলম।।
কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ বিভাগ এবং করোনা চিকিৎসা কার্যক্রমের উদ্বোধন করেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী(এলজিআরডি) মো: তাজুল ইসলাম এমপি। উদ্বোধন শেষে মন্ত্রী বলেছেন, কুমিল্লা মেডিক্যালে আইসিইউ এবং ডেডিকেটেড কোভিড-১৯ চিকিৎসার মাধ্যমে করোনায় সংক্রমিত ব্যক্তিরা তাদের কাঙ্খিত সেবাটুকু পাবেন। কুমিল্লার মত বৃহত্তর একটি জেলায় করোনার চিকিৎসা সেবায় আইসিইউ বিভাগ এবং ডেডিকেটেড কোভিড-১৯ চিকিৎসা অত্যন্ত গুরুত্বপূর্ণ ছিল। ইনশাআল্লাহ সেটির কার্যক্রম আমরা উদ্বোধন করতে পেরেছি।
বুধবার কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের নতুন আলাদা ভবনে ১০টি ভেন্টিলেটর, ১০টি আইসিইউ বেডসহ ১৫৪ শয্যা বিশিষ্ট করোনা ওয়ার্ড উদ্বোধন শেষে তিনি এসব কথা বলেন।
সাংবাদিকদের ধন্যবাদ জানিয়ে এলজিআরডি মন্ত্রী আরও বলেন, দেশ ও জাতির বিভিন্ন ধরণের তথ্য, উপাত্ত মানুষের মাঝে সরবরাহ করে মানুষ এবং সরকারের মধ্যে একটি যোগ সূত্র সৃষ্টি করার মাধ্যমে বাংলাদেশকে এগিয়ে নিতে সাংবাদিকরা কাজ করে। বর্তমান বৈশি^ক করোনা মহামারীতেও তাদের কার্যক্রম থেমে থাকেনি।
উপস্থিত ছিলেন, কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার,কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র মো.মনিরুল হক সাক্কু, কুমিল্লা জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মো. মজিবুর রহমান, কুমিল্লা জেলা সিভিল সার্জন ডা. মো. নিয়াতুজ্জামান, কুমিল্লা মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক মোস্তফা কামাল আজাদ ও বিএমএ কুমিল্লার সাধারণ সম্পাদক ডা. আতাউর রহমান জসিম প্রমুখ।