শুক্রবার ১৪ অগাস্ট ২০২০


কালিরবাজারে হাত পায়ের রগ কেটে যুবককে হত্যা


আমাদের কুমিল্লা .কম :
10.06.2020

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লার আদর্শ সদর উপজেলার কালিরবাজারে সন্ত্রাসীরা হাত ও পায়ের রগ কেটে মো.পারভেজ হোসেন (৩৫) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে। নিহত পারভেজ উপজেলার কালিরবাজার ইউনিয়নের কমলাপুর গ্রামের মো.আবদুল মবিনের ছেলে। কুমিল্লা কোতয়ালী মডেল থানার নাজির বাজার ফাঁড়ির এস আই মো.মাহবুবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান,দূর্বত্তরা এক যুবককে মারছে শুনে ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে কুমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
নিহত পারভেজ হোসেনের ভগ্নিপতি সোহেল ভুইয়া জানান, নিহত পারভেজ একজন গাড়ি ব্যবসায়ী। সে বুধবার সন্ধ্যা ৬টায় কালির বাজার ইউনিয়নের সৈয়দপুর বাস স্ট্যান্ড সংলগ্ন এলাকায় আসলে স্থানীয় ইউপি চেয়ারম্যান সেকান্দারের পেটুয়া বাহিনীর শাহিন,সাদ্দাম ও কাউসারের নেতৃত্বে একদল সন্ত্রাসী কোন কিছু বুঝে উঠার আগেই পারভেজের উপর হামলা চালায়। পড়ে তাকে অস্ত্রের মুখে সেখান থেকে তুলে নিয়ে কমলাপুর কামাল মিয়ার স মিলের সামনে নিয়ে এলোপাতারী কোপাতে থাকে। সন্ত্রাসীরা তার হাত ও পায়ের রগ কেটে ফেলে। খবর পেয়ে আমি নাজির বাজার পুলিশ ফাঁড়ির এস আই মাহবুবকে নিয়ে ঘটনাস্থলে গেলে সন্ত্রাসীরা পুলিশ দেখে পালিয়ে যায়। পরে পুলিশের গাড়িতে করে তাকে সন্ধ্যা সাড়ে ৭টায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।
এ বিষয়ে কালির বাজার ইউনিয়নের চেয়ারম্যান সেকান্দর আলীর সেল ফোনে একাধিকবার ফোন করলেও তিনি ফোন রিসিভ করেননি। ফলে তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
এ বিষয়ে কুমিল্লা কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.আনোয়ারুল হকের কাছে জানতে চাইলে তিনি বলেন, থানায় এখনো মামলা হয়নি। তবে আমি শুনেছি নিহত পারভেজের বিরুদ্ধে ডাকাতিসহ ৪/৫টি মামলা
্রয়েছে।