বুধবার ১২ অগাস্ট ২০২০


নগরীতে চিকিৎসক দম্পতির বসতঘর পুড়ে ছাই


আমাদের কুমিল্লা .কম :
12.06.2020

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লা নগরীর দ্বিতীয় মুরাদপুর এলাকায় আগুন লেগে চিকিৎসক দম্পতির বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। বৃহস্পতিবার ভোর ৪টায় নগরীর ১৮ নং ওয়ার্ডের দ্বিতীয় মুরাদপুরের বাসিন্দা মৃত মোহাম্মদ আবদুস ছাত্তারের বাড়িতে এই অগ্নিকা-ের ঘটনা ঘটে। আগুন নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভির দুইটি ইউনিট কাজ করে। তবে আগুনের সূত্রপাতের বিষয়টি কেউ নিশ্চিত করতে পারছেন না।
ক্ষতিগ্রস্ত বাসিন্দা ঢাকা জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের ডা. মোহাম্মদ আবদুল গাফফার জানান, আগুনে তার বসতঘরের টিনের চাল এবং ঘরের ভিতরের আলমিরা, সুকেজ, চেয়ার, টেবিল, খাটসহ সকল ধরনের আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে। এছাড়াও আলমিরা ও সুকেজে থাকা ব্র্যাকের কাগজপত্র, সার্টিফিকেট এবং জমির দলিলসহ প্রয়োজনীয় সকল ধরণের কাগজপত্র পুড়ে গেছে।

তিনি আরও জানান, আগুন লেগেছে ভোর ৪টায়। তখন আমার স্ত্রী ও একমাত্র বাচ্চা ছিল। আমার স্ত্রী কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মেডিক্যাল অফিসার। আমি ঢাকায় ছিলাম। অগ্নিকা-ের ঘটনা শুনে কুমিল্লা এসে দেখি আগুনে পুড়ে সব ছাই হয়ে গেছে। থাকার মত এক হাত জায়গাও নেই।
ডা. মোহাম্মদ আবদুল গাফফার জানান, রান্নার রুমে গ্যাসের লাইন ঠিক আছে। ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনলেও সূত্রপাতের কথা নিশ্চিত করতে পারেনি। বিদ্যুতের সট সার্কিট না কোন অজ্ঞাত ব্যক্তি এই অগ্নিকা-ের সাথে জড়িত তা ঠিক বলতে পারছি না। তবে আমি অগ্নিকা-ের বিষয়ে থানায় অভিযোগ করবো।