শুক্রবার ১৪ অগাস্ট ২০২০


অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যহত রাখলেন ছাত্রলীগ নেতা মুকিত


আমাদের কুমিল্লা .কম :
13.06.2020

মাহফুজ নান্টু।।

করোনার সংক্রমনের শুরুতে খাদ্য সামগ্রী বিতরন করেছেন। রমজানে ইফতার সামগ্রী। ঈদের আগে ও পরে খাদ্য খাদ্য সামগ্রী বিতরন করেছেন। সেই ধারাবাহিকতায় গতকালও অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক কার্যনির্বাহী সদস্য ও কুমিল্লা দক্ষিন জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মুকিত বিন হেলাল।

গতকাল শুক্রবার বিকেলে সরেজমিনে নগরীর চর্থা, চাঁনপুর, ভাটপাড়া ও বালুতুপায় গিয়ে দেখা যায়, ছাত্রলীগ নেতা মুকিত বিন হেলাল পিক আপ ভ্যান নিয়ে অসহায় পরিবারগুলোর মাঝে খাদ্য সামগ্রী বিতরন করছেন। ঘরের দরজায় খাবার পেয়ে অসহায় পরিবারগুলোর মাঝে হাসি ফুটেছে।

খাদ্য সামগ্রী বিতরন শেষে কুমিল্লা দক্ষিন জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মুকিত বিন হেলাল জানান, গতকাল বিকেলে তার দাদা মরহুম মুন্সী আমির আলী ফকির ও দাদী মরহুমা অন্নকের নেছার রুহের মাগফেরাত কামনা করে নগরীর বিভিন্ন এলাকার অসহায় ও নি¤œ আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন। এ কাজে সার্বিক সহযোগিতা করেন আওয়ামীলীগ নেতা আলহাজ্ব মনসুর হেলাল।

তিনি আরো জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ ছিলো করোনাকালীন সময়ে অসহায় নি¤œ আয়ের মানুষের পাশে দাড়ানোর জন্য। প্রধানমন্ত্রীর সে নির্দেশনা অনুযায়ী এবং মানবিক দায়বদ্ধতা থেকেই করোনা সংক্রমনের শুরুতে নগরীর ভাসমান-ছিন্নমূল মানুষজনের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছেন। পুরো রমজান মাসে নগরীর ভাসমান মানুষের মাঝে ইফতার বিতরন ও ঈদের দিন রান্না করা খাবার বিতরন করেন। এছাড়াও ধাপে ধাপে নগরীর কান্দিরপাড়সহ আশেপাশের এলাকায় মানুষের মাঝে হ্যান্ড স্যানিটাইজার বিতরন, জীবানুনাশক ঔষধ ছিটানো কার্যক্রম সম্পন্ন করেন।