শুক্রবার ৭ অগাস্ট ২০২০
  • প্রচ্ছদ » sub lead 2 » মঙ্গলবার নগরীর ৩টি ওয়ার্ডে লকডাউনের ঘোষণা আসতে পারে


মঙ্গলবার নগরীর ৩টি ওয়ার্ডে লকডাউনের ঘোষণা আসতে পারে


আমাদের কুমিল্লা .কম :
15.06.2020

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লা সিটি কর্পোরেশনের ৩,১২ ও ১৩নং ওয়ার্ডসহ আরো কয়েকটি ওয়ার্ডকে রেড জোন ঘোষনা করে লকডাউনের ঘোষনা দেওয়া হতে পারে। আগামীকাল ১৬ জুন মঙ্গলবার জেলা করোনা সংক্রমন প্রতিরোধ কমিটির সভায় এ সিদ্ধান্ত আসতে পারে বলে বিশ্বস্ত সূত্রে জানা গেছে।
জানা যায়,এখনি পুরো নগরীকে লকডাউনের আওতায় আনতে চাচ্ছে না সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। করোনা সংক্রমনের হার অনুযায়ী বেশী আক্রান্ত ওয়ার্ড গুলিকে লকডাউন ঘোষনার নীতিগত সিদ্ধান্ত নিয়ে রেখেছে দায়িত্বশীলরা। এরই অংশ হিসেবে কুমিল্লা নগরীর হটজোন হিসেবে পরিচিত কুসিকের ৩,১২ ও ১৩নং ওয়ার্ডকে বিবেচনা করা হচ্ছে। প্রথম পর্যায়ে এই তিনটি ওয়ার্ডকে রেডজোন ঘোষনা করা হবে। তবে এ বিষয়টি নিয়ে এখনি মুখ খুলতে রাজি হননি একাধিক দায়িত্বশীল ব্যক্তি।
এ বিষয়ে কুমিল্লা জেলার ডেপুটি সিভিল সার্জন ও জেলা করোনা সংক্রমন প্রতিরোধ কমিটির সদস্য সচিব ডা.মো. শাহাদাত হোসেন বলেন, ৩,১২ ও ১৩নং ওয়ার্ডকেই রেডজোন ঘোষনা করা হবে কি না তা এখনো সিদ্ধান্ত হয়নি। ১৬ জুন মঙ্গলবারের জেলা কমিটির সভায় চুড়ান্ত সিদ্ধান্ত হবে। আমরা আক্রান্তের সংখ্যা বিবেচনা করে বেশ কয়েকটি ওয়ার্ডকে বিবেচনায় রাখছি যা এই মুহুর্তে বলতে পারছি না।