শুক্রবার ৭ অগাস্ট ২০২০


গ্রামে গ্রামে গিয়ে মুজিবুল হকের উপহার বিতরণ করেন ইউপি চেয়ারম্যান মোশারেফ


আমাদের কুমিল্লা .কম :
15.06.2020

মো.আবুল বাশার রানা,চৌদ্দগ্রাম।।
হ্যান্ড মাইক নিয়ে ইউনিয়নের গ্রামে গ্রামে নিজে গিয়ে সবজি ও বীজ বিতরণ করছেন কাশিনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ মোশারেফ হোসেন।কেউ বাড়ীতে আছেন? আমি মোশারেফ চেয়ারম্যান, আপনাদের মুজিব ভাই সবজির বীজ উপহার পাঠিয়েছেন, বাহিরে আসেন।এভাবে হাতে হ্যান্ড মাইক নিয়ে বাড়ীর সামনে মহল্লার দোকানের সামনে এভাবে ডেকে সবজির বীজ উপহার বিতরণ করেছেন তিনি।
সরজমিনে দেখা যায় কাশিনগর ইউনিয়নের রামচন্দ্রপুর,জুগিরকান্দি,খুন্তা গ্রামসহ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে শ্রেনীপেশার কৃষকের মধ্যে উন্নত সবজির বীজ উপহার হিসেবে বিতরণ করা হয়। বিতরণকালে চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা ”এক ইঞ্চি জমিও অনাবাদী রাখবেন না’ এই স্লোগান কে সামনে রেখে আমাদের চৌদ্দগ্রামের মাটি ও মানুষের প্রিয় নেতা সাবেক সফল রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি আপনাদের জন্য উন্নত সবজির বীজ উপহার হিসেবে পাঠিয়েছেন।এ সকল বীজ আপনারা বাড়ীর আনাচে-কানাচে লাগিয়ে সবজি চাষ করে খাবেন।এই বীজ পুষ্টির অভাব পূরণে বিশেষ ভূমিকা রাখবে।এসময় তিনি স্থানীয় সংসদ সদস্য সাবেক সফল রেলমন্ত্রী মুজিবুল হক ও তার পরিবারের জন্য দোয়া কামনা করেন।
এসকল বীজ উপহার হিসেবে বিতরণ কালে উপস্থিত ছিলেন কাশিনগর ইউনিয়ন পরিষদের সচিব,প্যানেল চেয়ারম্যান,কাশিনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন, ইউপি সদস্য আবু সালেহ মেম্বার, যুবলীগ নেতা সেলিম সহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। চলমান মহামারী দূর্যোগের মূহুর্তে বাড়ী বাড়ী উপস্থিত হয়ে চেয়ারম্যান এর কৃষি বীজ উপহার হিসেবে পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন গ্রামের বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।
কাশিনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমাদের প্রিয়নেতা চৌদ্দগ্রামের গনমানুষের নেতা সাবেক সফল রেলপথমন্ত্রী মাননীয় সংসদ সদস্য মোঃ মুজিবুল হক মুজিবের সহযোগিতায় সমগ্র কাশিনগর ইউনিয়ন জনগনের জন্য বরাদ্দকৃত ১০৮০ জন কৃষকের মাঝে দশ রকমের সবজি বীজ যেমনঃ ঢেঁড়স,লাউ, মিষ্টি কুমড়া,ঝিঙ্গা,ধুন্দল, লালশাক,পুঁইশাক,ডাটা বিতরণ করবো কাশিনগর ইউনিয়নের সকল ওয়ার্ডে।