বুধবার ৮ জুলাই ২০২০
  • প্রচ্ছদ » sub lead 2 » অর্থমন্ত্রীর বড় ভাই আবদুল হামিদ করোনায় আক্রান্ত


অর্থমন্ত্রীর বড় ভাই আবদুল হামিদ করোনায় আক্রান্ত


আমাদের কুমিল্লা .কম :
16.06.2020

স্টাফ রিপোর্টার।।
অর্থমন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি আ.হ.ম মুস্তফা কামাল ওরফে লোটাস কামাল এমপির বড় ভাই ও কুমিল্লার লালমাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হামিদ করোনায় আক্রান্ত হয়েছেন। ১৫ জুন রাতে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। তিনি কুমিল্লা শহরের ঝাউতলাস্থ বাড়ীতে পারিবারিক আইসোলেশনে রয়েছেন। জ্বর ছাড়া তার শরীরে অন্য কোন উপসর্গ নেই। তার পরিবারের অন্যদেরও নমুনা সংগ্রহ করা হয়েছে। করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করে প্রবীন এই নেতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন লালমাই উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক কাজী মেহেদী হাসান বাপ্পী।
এদিকে গত ১৪ জুন অর্থ মন্ত্রীর ছোট ভাই কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান গোলাম সারওয়ারের সরকারি গাড়ীর চালক আবদুর রাজ্জাকের করোনা সনাক্ত হয়। এজন্য ১৫ জুন সকালে উপজেলা চেয়ারম্যানসহ তাদের বাড়ীর ৭সদস্যের নমুনা সংগ্রহ করেছে বাগমারা ২০ শয্যা হাসপাতালের স্বাস্থ্যকর্মীরা।
লালমাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.আইয়ুব বিষয়টির সত্যতা নিশ্চিত করে সকলের কাছে দোয়া কামনা করেছেন।

লালমাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: জয়াশীষ রায় বলেন, ১৬ জুন পর্যন্ত এই উপজেলায় মোট ৩৪১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এদের মধ্যে রিপোর্ট এসেছে ২৮৮ জনের। করোনা সনাক্ত হয়েছে ১৭জনের। করোনায় মারা গেছেন ২জন। উপসর্গ নিয়ে মারা গেছেন ২জন।