বুধবার ৮ জুলাই ২০২০


মহাসড়কে সক্রিয় রড নিক্ষেপ চক্র


আমাদের কুমিল্লা .কম :
19.06.2020

মাসুমুর রহমান মাসুদ, চান্দিনা ।।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনায় প্রাইভেটকারে রড নিক্ষেপ করে ফাঁদে ফেলে চালক ও যাত্রীদের মারধর, টাকা ও মালামাল ছিনতাইয়ের ঘটেছে। বুধবার রাতে চান্দিনা থানায় এনিয়ে মামলা দায়ের করা হয়েছে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনার খাদঘর এলাকায় ওই ছিনতাইয়ের ঘটনা ঘটে।

ছিনতাইকারীদের হামলা ও মারধরে চালকসহ ছয়জন আহত হয়। পরে তারা পার্শ^বর্তী গৌরিপুরের একটি হাসপাতালে চিকিৎসা নেন। ছিনতাইকারীদের হামলায় আহত সবার বাড়ি কুমিল্লার হোমনা উপজেলার শ্রীমদ্ধি ও দারিগাঁ গ্রামে।

আহত এরফানুর রহমান লিটন জানান, মঙ্গলবার রাতের খাবার খেতে প্রাইভেট কার যোগে হোমনা থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে বুড়িচং উপজেলার মিয়ামী হোটেলে যাই। খাওয়া শেষে পুনরায় হোমনার উদ্দেশ্যে রওয়ানা হই বন্ধু মনির, হিমেল, আশিক ও মামাতো ভাই মজিদ। তখন রাত ১টা, গুড়ি গুড়ি বৃষ্টি হচ্ছে। চান্দিনার খাদঘর এলাকায় পৌঁছলে হঠাৎ গাড়ির মধ্যে বিকট শব্দ হয়। মনে হলো গাড়ির রিং ভেঙ্গে গেছে। ২০০গজ সামনে গিয়ে চালক গাড়ি থামালে সমস্যা চিহ্নিত করতে সবাই নেমে পড়ি। ঠিক তখন রাস্তার বাম পাশ হতে ছিনতাইকারীরা এসে আমাকে এবং বন্ধু হিমেল, আশিক ও মামাতো ভাই মাজেদকে লোহার রড দিয়ে এলোপাথারী আঘাত করতে থাকে। গাড়ি চালক কালুর মাথায় পিছন থেকে দা দিয়ে কোপ দেয়। ছিনতাইকারীরা আমার এবং আমার বন্ধুদের কাছে থাকা নগদ প্রায় ৬৫ হাজার টাকা, আই ফোনসহ বিভিন্ন ব্রান্ডের পাঁচটি মোবাইল ফোন সেট, এক ভরি ওজনের স্বর্ণের চেইনসহ সাথে থাকা যাবতীয় মালামাল ছিনতাই করে নিয়ে যায়।

চান্দিনা থানার ওসি মো. আবুল ফয়সল জানান, মহাসড়কে ছিনতাইয়ের ঘটনায় থানায় অজ্ঞাতনামা দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে একটি মামলা হয়েছে। জড়িত ছিনতাইকারীদের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।