বৃহস্পতিবার ২ জুলাই ২০২০


লালমাইয়ে ৬ পুলিশ করোনায় আক্রান্ত


আমাদের কুমিল্লা .কম :
19.06.2020

লালমাই প্রতিনিধি।।

জনসাধারণকে করোনামুক্ত রাখতে গিয়ে সম্মুখযোদ্ধা খ্যাত কুমিল্লার লালমাই থানার ৬ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে তাদের করোনা পজেটিভ রিপোর্ট আসে। গত ১১ জুন লালমাই থানার ৭ পুলিশ সদস্যের নমুনা সংগ্রহ করে বাগমারা ২০ শয্যা হাসপাতালের স্বাস্থ্যকর্মীরা। আক্রান্তরা হলেন-লালমাই থানার গাড়ী চালক হাসান জমাদার, কনস্টেবল জাবেদ হোসেন, হারুনুর রশিদ, দুলাল মিয়া, মুজিবুল হক ও নারী কনস্টেবল সোনিয়া আক্তার।

আক্রান্ত পুলিশ সদস্যদের থানার পাশ্ববর্তী ফতেহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাতিষ্ঠানিক আইসোলেশনে রাখা হয়েছে।

লালমাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আইয়ুব বলেন, আমার ৬ (ছয়) জন সহকর্মীর করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। করোনার প্রার্দুভাব দেখা দেওয়ার পর থেকেই লালমাই থানা পুলিশ সম্মুখভাগে থেকে প্রবাস ফেরতদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিতকরণ, খাদ্য সামগ্রী বিতরণ, করোনার উপসর্গ দেখা দেওয়া রোগী ও মৃতদের নমুনা সংগ্রহ করা এবং আক্রান্তদের বাড়ী লক ডাউনে সরাসরি সম্পৃক্ত ছিলেন। তিনি আক্রান্ত পুলিশ সদস্যদের সুস্থতা কামনায় সকলের দোয়া চেয়েছেন।

লালমাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: জয়াশীষ রায় বলেন, ১৮ জুন পর্যন্ত এই উপজেলায় মোট ৩৪৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এদের মধ্যে রিপোর্ট এসেছে ২৯৩ জনের। করোনা সনাক্ত হয়েছে ২৩ জনের। করোনায় মারা গেছেন ২জন। উপসর্গ নিয়ে মারা গেছেন ২জন। সুস্থ হয়েছেন ৫জন।