বৃহস্পতিবার ২ জুলাই ২০২০


চৌদ্দগ্রামে ১২ জনের করোনা শনাক্ত


আমাদের কুমিল্লা .কম :
23.06.2020

মো.আবুল বাশার রানা,চৌদ্দগ্রাম।।

কুমিল্লার চৌদ্দগ্রামে নতুন করে আরো ১২ জনের করোনা শনাক্ত হয়েছে। এরমধ্যে রিপোর্ট আসার আগেই মারা গেছেন একজন। এ নিয়ে সর্বমোট আক্রান্তের সংখ্যা ২২৪ জন। তারমধ্যে সুস্থ্য হয়েছেন ১৫৮ জন ও মারা গেছেন ০৪ জন।
আক্রান্তদের মধ্যে চৌদ্দগ্রাম সার্কেল অফিসের ১, উপজেলা পরিষদের ১, স্বাস্থ্য কমপ্লেক্সের-১, পৌরসভার-৫, মুন্সিরহাট ইউনিয়নের ১, বাতিসার ১, জগন্নাথের-১, আলকরার-১ জন।। এছাড়া দ্বিতীয় বারও পজেটিভ এসেছে ১ জনের।
চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স সূত্রে জানাগেছে গত ১৮ জুন সংগ্রহকৃত নমুনার ২২ জুন ৪৮ জনের রিপোর্ট পাওয়া গেছে। তারমধ্যে নতুন ১২ ও পুরাতন ১ জনের রির্পোট পজেটিভ এসেছে। নতুন আক্রান্তরা হলেন- চৌদ্দগ্রাম উপজেলা শিক্ষা প্রকৌশল অফিসের ইঞ্জিনিয়ার মাইনুল ইসলাম (২৮), পৌরসভার চাঁন্দিশকরার গাজি ইউসুফ (৩৫) ও টিটু চক্রবর্তী (২০), নোয়াপাড়া গ্রামের রিপন (৪০), ট্রেনিং সেন্টারের ফাতেমা মঞ্জিলের হালিমা (২৯), ঝর্না বনিক (৫৬), উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইদু মিয়া (৪৫), চৌদ্দগ্রাম সার্কেল অফিসের একে এম লিয়াকত আলী (৫০), জগন্নাথদীঘি ইউনিয়নের নোয়াগ্রামের সাফি (৩১), মুন্সিরহাট ইউনিয়নের শিংরাইশের বাচ্চু মিয়া (৭০), আলকরা ইউনিয়নের বেলাল হোসেন (৩৪)। বাতিসা ইউনিয়নের দেবিপুর গ্রামের ফয়েজ আহমেদ (৬৫) তিনি রিপোর্ট আসার আগেই গতকাল ইন্তেকাল করেছেন।
এছাড়া জাহানারা (৩১) নামের একজনের রিপোর্ট আবারো পজেটিভ এসেছে।
এ পর্যন্ত ১২২৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে এবং ১০০৬ জনের রির্পোট পাওয়া গেছে। এ পর্যন্ত আক্রান্ত হয়েছেন ২২৪ জন। তারমধ্যে সুস্থ্য হয়েছেন ১৫৮ জন ও মারা গেছেন ০৪ জন।