বুধবার ৮ জুলাই ২০২০


বৃদ্ধকে রাস্তায় ফেলে গেলেন স্বজনরা


আমাদের কুমিল্লা .কম :
25.06.2020

চাঁদপুর প্রতিনিধি ।।
চাঁদপুরে করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে এক বৃদ্ধকে রাস্তায় ফেলে গেলেন স্বজনরা। তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন স্থানীয় যুবকরা।
সোমবার (২২ জুন) চাঁদপুর শহরের জিটি রোডে ওই বৃদ্ধকে ফেলে যান স্বজনরা। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে একদল যুবক। বর্তমানে তিনি চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন।
স্থানীয় সূত্র জানায়, চাঁদপুর শহরের জিটি রোডের আল-হেরা স্কুলের দেয়ালের পাশে ৭০ বছরের ওই বৃদ্ধকে অসুস্থ অবস্থায় পড়ে থাকতে দেখেন শাবাব খাঁন পলাশ, তানজিল হোসন ও সাখাওয়াত আখন্দসহ একদল যুবক। সোমবার বিকেলে বৃদ্ধকে উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে যান তারা। বর্তমানে চাঁদপুর হাসপাতালে চিকিৎসাধীন ওই বৃদ্ধ।
প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সকাল ১০টার দিকে এক নারী ও এক পুরুষ ওই বৃদ্ধকে সিএনজি থেকে নামিয়ে চাঁদপুর শহরের জিটি রোডের আল-হেরা স্কুলের দেয়ালের পাশে রেখে যান। এরপরই সিএনজি নিয়ে পালিয়ে যান তারা। তাদের পরিচয় জানা যায়নি। প্রত্যক্ষদর্শীদের ধারণা করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে ওই বৃদ্ধকে রাস্তার পাশে ফেলে গেছেন স্বজনরা।
উদ্ধারকারী যুবকরা জানান, বৃদ্ধকে রাস্তার পাশে অসুস্থ অবস্থায় পড়ে থাকতে দেখে উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করেন তারা। ওই বৃদ্ধ হাসপাতালে তার স্বজনদের খুঁজছেন। তাকে ওষুধ ও খাবার কিনে দিয়েছেন উদ্ধারকারী যুবকরা।
সদর হাসপাতাল সূত্র জানায়, চিকিৎসক বলেছেন ওই বৃদ্ধ করোনায় আক্রান্ত নয়। তবে তিনি খুবই অসুস্থ। তার মাঝে করোনার উপসর্গ নেই। চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিতে বললেও তার দায়িত্ব নেয়ার কেউ নেই। এজন্য চাঁদপুর হাসপাতালে চিকিৎসাধীন বৃদ্ধ। বিষয়টি চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসককে জানানো হয়েছে।