বুধবার ৮ জুলাই ২০২০


নিহত ছাত্রদল নেতা পারভেজের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান


আমাদের কুমিল্লা .কম :
28.06.2020

সম্প্রতি স্থানীয় সন্ত্রাসীদের হাতে নিহত কুমিল্লার আদর্শ সদর উপজেলার কালির বাজার ইউনিয়নের জাতীয়তাবাদী ছাত্রদলের যুগ্ম সম্পাদক পারভেজ হোসেনের পরিবারের সাথে দেখা করে সহমর্মিতা প্রকাশ করে আর্থিক অনুদান প্রদান করেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে একটি প্রতিনিধি দল। গতকাল শনিবার দুপুরে কুমিল্লার স্থানীয় একটি রেস্টুরেন্টে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
প্রতিনিধি দলের প্রধান বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু বলেন,আমাদের নেতা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ক্ষমতাসীন দলের সন্ত্রাসীদের হাতে নিহত ছাত্রদল নেতা পারভেজ হোসেনের নিহতের কথা শুনেই তীব্র নিন্দা জানিয়েছেন এবং নিহতের পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন। আজ (শনিবার) আমাদের পাঠিয়েছেন আমরা যেন সরেজমিনে গিয়ে নিহতের পরিবারকে দেখে আসি এবং তাদের জন্য সামান্য আর্থিক সহায়তা প্রদান করি। কিন্তু স্থানীয় সন্ত্রাসীদের বাঁধার কারণে আমরা কালির বাজারে যেতে পারিনি। ফলে বাধ্য হয়ে স্থানীয় একটি হোটেলে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে তার অনুদান নিহত পারভেজের মায়ের হাতে তুলে দেই।
এ সময় প্রতিনিধি দলে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন, কেন্দ্রীয় সহসভাপতি মোক্তাদীর হোসেন তরু ও যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান শরীফ , কুমিল্লা মহানগর যুবদলের সাধারণ সম্পাদক ইউসুফ মোল্লা টিপু সহ যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের সকল ইউনিটের নেতৃবৃন্দ।- প্রেস বিজ্ঞপ্তি