শনিবার ৮ অগাস্ট ২০২০
  • প্রচ্ছদ » sub lead 1 » ট্রান্সকম গ্রুপের চেয়ারম্যান লতিফুর রহমানের ইন্তেকাল


ট্রান্সকম গ্রুপের চেয়ারম্যান লতিফুর রহমানের ইন্তেকাল


আমাদের কুমিল্লা .কম :
02.07.2020

আবুল বাশার রানা,চৌদ্দগ্রাম।।

ট্রান্সকম গ্রুপের চেয়ারম্যান লতিফুর রহমান(৭৫) বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন। বুধবার দুপুরে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া গ্রামের নিজ বাড়িতে তাঁর মৃত্যু হয়। তার পিতা ছিলেন ব্যবসায়ী মুজিবুর রহমান। মৃত্যুর সময়ে তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন। দীর্ঘ দুই বছর ধরে তিনি অসুস্থ ছিলেন। শেষ দুই বছরের বেশির ভাগ সময় তিনি গ্রামের বাড়িতেই থাকতেন। ফেব্রুয়ারি মাস থেকে নিয়মিত গ্রামের বাড়িতে ছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন তাঁর প্রতিবেশী ব্যাংক কর্মকর্তা কাজী ফখরুল আলম।

সূত্র জানায়, লতিফুর রহমান মিডিয়া স্টার গ্রুপেরও (প্রথম আলো, ডেইলি স্টার ও এবিসি রেডিও) চেয়ারম্যান। তিনি ২০১২ সালে মর্যাদাপূর্ণ বিজনেস ফর পিস অ্যাওয়ার্ড পেয়েছিলেন।

তিনি এমন দিনে মারা গেলেন, যেদিন তার নাতি ফারাজ আইয়াজ হোসেনের চতুর্থ মৃত্যুবার্ষিকী। মার্কিন যুক্তরাষ্ট্রের এক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফারাজ হোসেন ২০১৬ সালের পহেলা জুলাই ঢাকার হলি আর্টিজান রেস্তোরাঁয় জঙ্গি হামলার ঘটনায় নিহত হন। তাঁর আরেক মেয়ে শাজনীন রহমান ১৯৮৮ সালে গুলশানের বাড়িতে হত্যাকা-ের শিকার হয়েছিলেন।

ট্রান্সকম গ্রুপের কর্মকর্তা  হুমায়ুন কবীর জানান, গুলশান আজাদ মসজিদে বাদ এশা জানাযা শেষে তাকে রাতে বনানী কবরস্থানে দাফন করা হবে।

লতিফুর রহমানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক এমপি।