শনিবার ৮ অগাস্ট ২০২০


কুবি রোটার‌্যাক্ট ক্লাবের সভাপতি আমিনুল, সম্পাদক আশরাফুল


আমাদের কুমিল্লা .কম :
02.07.2020

কুবি প্রতিনিধি।।
কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) রোটার‌্যাক্ট ক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। অর্থনীতি বিভাগের শিক্ষার্থী রোটার‌্যাক্ট আমিনুল ইসলামকে সভাপতি এবং ফার্মেসি বিভাগের রোটার‌্যাক্ট মো. আশরাফুল হককে সাধারণ সম্পাদক করে এ কমিটি গঠন করা হয়।
মঙ্গলবার রাত ১১ টায় সংগঠনটির নিজস্ব গঠনতন্ত্রের আলোকে রোটাবর্ষ (২০২০-২০২১) এ কমিটি ঘোষণা করা হয়েছে।
এছাড়া এ কমিটিতে আইন বিভাগের ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী রোটার্যা ক্ট দেবব্রত রায় চৌধুরী ও সাংবাদিকতা বিভাগের ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী রোটার‌্যাক্ট মো. রাসেল সহ-সভাপতি, মার্কেটিং বিভাগের শিক্ষার্থী রোটার‌্যাক্ট মো. মাসুদ হাসান, নৃবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী রোটার‌্যাক্ট ইশতিয়াক আহমেদ, ইংরেজি বিভাগের শিক্ষার্থী রোটার‌্যাক্ট আ. ন. ম. তোহা যুগ্ম-সাধারণ সম্পাদক ও একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের রোটার‌্যাক্ট মোছা. কুলসুম আক্তার কোষাধ্যক্ষ মনোনীত হন।
উল্লেখ্য, কুমিল্লা বিশ্ববিদ্যালয় রোটার‌্যাক্ট ক্লাব ২০১৩ সালে প্রতিষ্ঠিত হয়। সংগঠনটি ক্যাম্পাসে এবং ক্যাম্পাসের বাইরে বিভিন্ন সামাজিক কর্মকা- করে আসছে। বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার্থীদের সহায়তা করা, স্কুল পর্যায়ে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাসামগ্রী বিতরণ, বৃক্ষরোপন, শিশু উন্নয়নসহ বিভিন্ন কর্মকা- করে আসছে।