শনিবার ৮ অগাস্ট ২০২০
  • প্রচ্ছদ » sub lead 3 » ব্রাহ্মণবাড়িয়ায় প্রেমের ঘটনায় যুবক ও বিরোধের জেরে বৃদ্ধ খুন


ব্রাহ্মণবাড়িয়ায় প্রেমের ঘটনায় যুবক ও বিরোধের জেরে বৃদ্ধ খুন


আমাদের কুমিল্লা .কম :
02.07.2020

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া।।
ব্রাহ্মণবাড়িয়ায় প্রেমের ঘটনায় শুভ হোসেন নামের এক যুবক ও মাটি কাটা নিয়ে বিরোধে শিশু মিয়া (৬০) নামের এক বৃদ্ধ খুন হয়েছেন। মঙ্গলবার রাতে পৌর এলাকার বণিকপাড়া ও সদর উপজেলার মজলিশপুর ইউনিয়নের আনন্দপুর গ্রামে পৃথক খুনের ঘটনা ঘটে। নিহত শুভ কান্দিপাড়ার মকবুল হোসেনের ছেলে ও শিশু মিয়া আনন্দপুর গ্রামের মৃত কফিল উদ্দিনের ছেলে।
স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, নয়নপুর এলাকার তুষার নামের এক তরুণের সঙ্গে শুভর বোনের প্রেমের সম্পর্ক ছিল। এ নিয়ে কয়েক মাস আগে শুভর সঙ্গে তুষারের কথাকাটাকাটি হয়। গতকাল সন্ধ্যার পর শহরের বণিকপাড়া এলাকায় আবারও শুভর সঙ্গে তুষারের কথাকাটাকাটি হয়। একপর্যায়ে শুভকে ছুরিকাঘাত করে তুষার ও তাঁর বন্ধু প্রান্ত মালাকার। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় শুভকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাঁকে ঢাকায় পাঠান। ঢাকায় নেওয়ার পথে শুভ মারা যান। এদিকে আনন্দপুর এলাকায় মাটিকাটা-সংক্রান্ত বিরোধের জের ধরে শিশু মিয়া (৬০) নামের এক বৃদ্ধকে টেঁটা দিয়ে খুঁচিয়ে হত্যা করা হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় তিনি এ হামলার শিকার হন।
নিহত শিশু মিয়ার স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানায়, মাটি কাটা নিয়ে প্রতিবেশীদের সঙ্গে বিরোধের জের ধরে সন্ধ্যার দিকে আনন্দপুর এলাকায় একদল সন্ত্রাসী শিশু মিয়ার ছেলে ইকবালকে টেঁটা দিয়ে আঘাত করে। পরে শিশু মিয়াসহ অন্যরা এগিয়ে গেলে সন্ত্রাসীরা শিশু মিয়াকেও টেঁটা দিয়ে আঘাত করে। এতে ঘটনাস্থলে শিশু মিয়া মারা যান। পরে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ সেলিম উদ্দিন দুই হত্যাকাণ্ডের সত্যতা নিশ্চিত করে বলেন, ‘শুভ নামের যুবক হত্যার ঘটনায় জড়িত তুষার ও প্রান্তকে আটক করা হয়েছে। এ ছাড়া শিশু মিয়া খুনের ঘটনায় জড়িত উজ্জ্বলহ অন্যদের গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে।