মঙ্গল্বার ৪ অগাস্ট ২০২০


বুড়িচং উপজেলার যুবদলের প্রয়াত সভাপতির প্রথম মৃত্যুবার্ষিকী পালিত


আমাদের কুমিল্লা .কম :
03.07.2020

মোঃ জহিরুল হক বাবু।।
কুমিল্লার বুড়িচং উপজেলা যুবদলের প্রয়াত সভাপতি মোঃ জামাল উদ্দিনের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বুড়িচং উপজেলা যুবদল ও ইউনিয়ন যুবদলের যৌথ উদ্যোগে বুড়িচং উপজেলা বিভিন্ন মসজিদে দোয়া, মিলাদ মাহফিল, তাবারুক বিতরণ করা হয় এবং তার রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
বাদজুমা বুড়িচং সদর জামে মসজিদে দোয়া মিলাদে উপস্থিত ছিলেন বুড়িচং উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক নাসির আহমেদ মুন্সি, সাংগঠনিক সম্পাদক মাসুদ পারভেজ, সহ-সভাপতি অহিদুজ্জামান ফারুক, হুমায়ুন কবির, যুগ্ন সম্পাদক আলমগীর হোসেন। উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম ভূইয়া, বুড়িচং উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক জামাল হোসেন। বিএনপি নেতা শাহ আলম, ফুল মিয়া মাষ্টার সাংবাদিক মোসলে উদ্দিন, প্রবাসী নেতা খোরশেদ আলম, বুড়িচং সদর ইউনিয়ন যুবদলের সভাপতি আবু জাহের সিপু, সাধারন সম্পাদক মোঃ কবির হোসেন ভূইয়া, সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন, ছাত্রদল নেতা মাসুম, মাহবুব, লিও হাছান।
এছাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের আলাদা আলাদা কর্মসূচি পালিত হয়েছে। তার মধ্যে রাজাপুর ইউনিয়ন যুবদলের সভাপতি মিজান মেম্বার, সাধারন সম্পাদক আবদুছ সালাম রানা ও সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম। ষোলনল ইউনিয়ন যুবদলের সভাপতি তারেক মাহমুদের নেতৃত্বে পীরযাত্রাপুর ইউনিয়ন যুবদল সভাপতি এড. ময়নাল হোসেন ও সাধারণ সম্পাদক শেফাউল করিম, মিজানুর রহামন, ভারেল্লা উওর ইউনিয়ন যুবদলের সভাপতি আমির হোসেন, সাধারন সম্পাদক হুমায়ূন, ভারেল্লা দক্ষিণ ইউনিয়ন যুবদলের সভাপতি সেন্টু ও সম্পাদক সম্পাদক শামীম, ময়নামতি ইউনিয়ন যুবদলের সভাপতি ইকবাল ও সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন, বাকশীমূল ইউনিয়ন যুবেদলের সভাপতি শাহজাহান, সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ, মোকাম ইউনিয়নে উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি জামাল হোসেন বাবলুর নেতৃত্ব আলাদা-আলাদা ভাবে মিলাদ, দোয়া ও বিশেষ মোনাজাত করা হয়।
বিভিন্ন ইউনিয়নের কর্মসূচী বাস্তবায়নে সার্বিক সহায়তা করেন উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন, উপজেলা কৃষক দলের সভাপতি মোঃ ছাদেকুর রহমান, ভারেল্লা ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক খোরশেদ আলম লাভলু, উপজেলা শ্রমিক দলের সভাপতি সানাউল্লাহ মোল্লা, সাধারণ সম্পাদক শহিদুল্লাহ, কৃষক দলের সাংগঠনিক সম্পাদক সফিউল্লাহ খোকন।