শুক্রবার ৭ অগাস্ট ২০২০
  • প্রচ্ছদ » sub lead 3 » কুমেক হাসপাতালে প্যানেল মেয়র জম্পির ভাইসহ পাঁচজনের মৃত্যু


কুমেক হাসপাতালে প্যানেল মেয়র জম্পির ভাইসহ পাঁচজনের মৃত্যু


আমাদের কুমিল্লা .কম :
08.07.2020

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লা মেডিকেল কলেজ(কুমেক) হাসপাতালে করোনা ও উপসর্গে কুমিল্লা সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র জমির উদ্দিন খান জম্পির ভাই মনির উদ্দিনসহ আরও পাঁচজন মারা গেছেন। গত ২৪ ঘন্টায় কুমিল্লা মেডিকেলের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান। তাদের মধ্যে মনিরউদ্দিন এবং ৩৬ বছরের এক নারী করোনা আক্রান্ত ছিলেন। মঙ্গলবার কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারি পরিচালক ডা. সাজেদা খাতুন এসব তথ্য জানিয়েছেন। তিনি জানান, আইসিইউতে মারা যাওয়াদের মধ্যে করোনা আক্রান্ত ছিলেন দুইজন, বাকী তিনজনের করোনা উপসর্গ ছিল।
করোনা আক্রান্ত ছিলেন, কুমিল্লা নগরীর বাগিচাগাঁও এলাকার মনির উদ্দিন খান (৫৫), কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার উনাইসার এলাকার কাজী শহিদের মেয়ে সালমা বেগম (৩৬)। করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন, কুমিল্লার নগরীর ঝাকুনীপাড়া এলাকার কানু লাল (৭৩), কুমিল্লা নগরীর পূর্ব বাগিচাগাঁও এলাকার মৃত অরিণী বকসীর ছেলে স্বপন (৬৫) এবং কুমিল্লা আদর্শ সদর উপজেলার নোয়াপাড়া এলাকার সামছুউদ্দিনের মেয়ে হাসিনা বেগম (৫৭)।
উল্লেখ্য, এই হাসপাতালের করোনা ইউনিটে পজিটিভ ও উপসর্গ নিয়ে মারা গেছেন ১২৮ জন। এদের মধ্যে করোনা পজিটিভ ৬৪জন ও উপসর্গে ৬৪ জন।