মঙ্গল্বার ১১ অগাস্ট ২০২০


তিতাস প্রেসক্লাবে নুরুল ইসলাম বাবুলের জন্য দোয়া


আমাদের কুমিল্লা .কম :
16.07.2020

তিতাস প্রতিনিধি।।
দেশের বৃহৎ শিল্পগ্রুপ যমুনা গ্রুপের চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের রূহের মাগফিরাত কামনায় কুমিল্লার তিতাস প্রেস ক্লাবে দোয়া ও মাহফিলের আয়োজন করা হয়েছে।
বৃহস্পতিবার যুগান্তর পত্রিকার তিতাস প্রতিনিধি ও তিতাস প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মহসিন হাবিবের আয়োজনে তিত্সা প্রেসক্লাবে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন,সমকাল তিতাস প্রতিনিধি ও প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মো. কবির হোসেন, সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের কাগজ তিতাস প্রতিনিধি মো. আসলাম, দৈনিক খবর কুমিল্লা উত্তর প্রতিনিধি ও তিতাস প্রেস ক্লাব যুগ্ম সাধারণ সম্পাদক মুন্সি সামসুদ্দিন আহম্মেদ সাগর, দৈনিক আলোতিক সকাল স্টাফ রির্পোটার ও তিতাস প্রেসক্লাব কোষাধ্যক্ষ মো. জুয়েল রানা, সূচনা ডট টিভির স্টাফ রিপোর্টার মো. বিল্লাল হোসেন মোল্লা, হেমন্ত টিভির কুমিল্লা উত্তর প্রতিনিধি মো. তৌফিকুল ইসলাম,মুক্ত খবর পত্রিকার তিতাস প্রতিনিধি মো.আলমগীর হোসেন সরকার। এ সময় উপস্থিত সাংবাদিকবৃন্দরা প্রয়াত নুরুল ইসলাম বাবুলের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। এই বিশেষ দোয়া ও মিলাদ পরিচালনা করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জামে মসজিদের ইমাম মাওলানা মো. শাহজালাল।