মঙ্গল্বার ১১ অগাস্ট ২০২০


হাজী আব্দুল মালেক ভূঁইয়ার দোয়া অনুষ্ঠিত


আমাদের কুমিল্লা .কম :
19.07.2020

স্টাফ রিপোর্টার।।
মালেক-নুরজাহান ফাউন্ডেশন ও অনলাইন নিউজ পোর্টাল সময় নিউজ ২৪ ডট কম এর প্রতিষ্ঠাতা হাজী আব্দুল মালেক ভূঁইয়ার দোয়া মাহফিল অনুষ্ঠিত। গত ১০ জুলাই শুক্রবার কুমিল্লা সিটি কর্পোরেশন মসজিদ প্রাঙ্গণে গায়েবানা জানাজা ও দোয়া অনুষ্ঠিত হয়। একই দিনে তার শ্বশুর বাড়ি খেতাসার ভূঁইয়া বাড়ি জামে মসজিদ ও বিবির বাজার স্থল বন্দর জামে মসজিদ ও নিজ বাসায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৭ জুলাই মরহুমের ঝাউতলাস্থ “নূরজাহান ভিউ” বাস ভবনে পবিত্র কোরআন পাঠ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। একই দিনে কুমিল্লা কেন্দ্রীয় কারাগার জামে মসজিদ, সিটি কর্পোরেশন জামে মসজিদ ও বিবির বাজার স্থল বন্দর শ্রমিক কল্যাণ জামে মসজিদে বিশেষ দোয়া মুনাজাত করা হয়েছে।

তার আত্মার শান্তি ও জান্নাতুল ফেরদাউস কামনা করেছেন তার সন্তান নাজমুন নাহার, সাংবাদিক বি.এম মালেক রিপন, ইঞ্জিনিয়ার নাসরুল হাসান ভূঁইয়া, সুমি মালেক ফ্যাওনাজ, ফারহাজান মালেক রুমিসহ পরিবারের সদস্যরা।

দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মালেক-নূর জাহান ফাউন্ডেশনের প্রোগ্রাম অফিসার তৌহিদ হোসেন সরকার, সহ-প্রোগ্রাম অফিসার আবু সুফিয়ান, জহিরুল ইসলাম মাহির, মো. মিঠন মিয়া, মহিউদ্দিন আকাশসহ অতিথিরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ৮ জুলাই বুধবার দুপুর ১টায় কানাডার ব্রাম্পটন শহরে তার মেয়ের বাস ভবনে ইন্তেকাল করেছেন । ১০ জুলাই সকাল ১১ ঘটিকায় ব্রাম্পটন জামে মাক্কি মসজিদে জানাজা শেষে ব্রাম্পটন ফানারেল হোম এন্ড সিমেট্রিতে তাকে দাফন করা হয়।