মঙ্গল্বার ১১ অগাস্ট ২০২০


শুদ্ধাচার পুরস্কার পেলেন ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া সিদ্দিকা


আমাদের কুমিল্লা .কম :
19.07.2020

মাহফুজ নান্টু।।

কর্মক্ষেত্রে পেশাগত দক্ষতা, তথ্যপ্রযুক্তির ব্যবহার, বহুমূখী উন্নয়ন পরিকল্পনা ও সৃজনশীল কর্মকান্ড বাস্তবায়নের জন্য শুদ্ধাচার পুরস্কার (২০১৯) পেলেন কুমিল্লা ব্রাহ্মনপাড়া উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া সিদ্দিকা। রবিবার বিকেলে কুমিল্লা জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া সিদ্দিকার হাতে সম্মাননা স্মারক তুলে দেন।

শুদ্ধাচার পুরস্কার পেয়ে অনুভুতি ব্যক্ত করেন ব্রাহ্মনপাড়া উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া সিদ্দিকা। তিনি বলেন, নিশ্চয় যে কোন কাজের স্বীকৃতি কাজের উৎসাহকে তরান্বিত করে। সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ইউএনও ফৌজিয়া সিদ্দিকা। কর্মক্ষেত্রে অতীতের মত ভবিষ্যতেও সবার সার্বিক সহযোগিতা কামনা করেন।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে কুমিল্লা জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর বলেন, কুমিল্লা জেলা প্রশাসনের কর্মক্ষেত্রে অর্পিত দায়িত্ব পালনে কর্মকর্তা-কর্মচারী সবাই সচেষ্ট। তবে কর্মক্ষেত্রে কুমিল্লা ব্রাহ্মনপাড়া ইউএনও ফৌজিয়া সিদ্দিকা, কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়ের অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষারিক ও জেলা নাজির মোঃ ইমাম উদ্দিন ইউসুফ মজুমদার ও বরুড়া উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সার্টিফিকেট সহকারী সুবোধ রঞ্জন মজুমদার শুদ্ধাচার পুরস্কার লাভ করেন। তাদেরসহ সব কর্মকর্তা-কর্মচারীর সফলতা কামনা করি। সবাই অর্পিত দায়িত্ব পালনে সচেষ্ট থাকবে।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপপরিচালক স্থানীয় সরকার বিভাগ মোহাম্মদ শওকত ওসমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ নুরুজ্জামান, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট এএইচএম জামেরী হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) পিন্টু ব্যাপারীসহ জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য, শুদ্ধাচার পুরস্কার প্রদান নীতিমালা ২০১৭ এর ৭ অনুচ্ছেদের নির্দেশনা অনুযায়ী পুরস্কার হিসেবে একটি সার্টিফিকেট এবং এক মাসের মূল বেতনের সমপরিমাণ অর্থ পেলেন পুরস্কার বিজয়ীরা।