বুধবার ৫ অগাস্ট ২০২০


বিনামূল্যে গ্রামে করোনা পরীক্ষা ও ঋণের কিস্তি আদায় বন্ধের দাবি


আমাদের কুমিল্লা .কম :
23.07.2020

দেবিদ্বার প্রতিনিধি।।

বিনামূল্যে গ্রামে গ্রামে করোনা পরীক্ষা ও চিকিৎসা, কর্মহীন ও বানভাসীদের খাদ্য সহায়তা, কর্মসৃজন প্রকল্প চালু, পল্লী রেশনিং ব্যবস্থা চালু, করোনাকালে এনজিও ঋণের কিস্তি আদায় বন্ধ, গ্রামীণ বরাদ্ধ লুটপাট বন্ধের দাবি করা হয়েছে। সমাবেশ, মানববন্ধন ও প্রধানমন্ত্রীর বরাবরে স্মারকলিপি প্রদানের মাধ্যমে এই দাবি জানায় বাংলাদেশ ক্ষেতমজুর সমিতি কুমিল্লা জেলার দেবিদ্বার, বুড়িচং, চান্দিনা ও চৌদ্দগ্রাম উপজেলা শাখা।
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বুধবার জেলার বিভিন্ন উপজেলা প্রশাসনের কর্যালয়ের সামনে সমাবেশ ও মানব বন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে প্রধানমন্ত্রীর বরাবরে ওই স্মারকলিপি প্রদান করা হয়।
এ সময়ে মানববন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ ক্ষেতমজুর সমিতি কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি পরেশ কর, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য কমরেড আব্দুল্লাহ আল ক্বাফী রতন, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি কুমিল্লা জেলা কমিটির সভাপতি কমরেড এবিএম আতিকুর রহমান বাশার, কমরেড বিকাশ দেব, বীর মুক্তিযোদ্ধা সুজাত আলী, জয়নুল আবেদীন, সূধাংশু কুমার নন্দী, ডা. আবু নসর, আব্দুর রব ও গণেশ ভট্টাচার্য প্রমুখ।