রবিবার ২০ †m‡Þ¤^i ২০২০


বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন করলেন এমপি সেলিমা


আমাদের কুমিল্লা .কম :
27.07.2020

হোমনা প্রতিনিধি।।
কুমিল্লার হোমনায় ভিটি কালমিনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন একাডেমিক ভবনের উদ্বোধন করা হয়েছে। রবিবার উপজেলার দুলালপুর ইউনিয়নে চারতলা ভিত্তির ওপর ভিটি কালমিনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতল ভবনের উদ্বোধন করেন কুমিল্লার-০২ (হোমনা-তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ।
চাহিদাভিত্তিক নতুন জাতীয়করণকৃত সরকারি প্রাথমিক বিদ্যালয় উন্নয়ন প্রকল্পের (প্রথম পর্যায়) আওতায় ৭৪ লাখ ২৫ হাজার ৯৪৫ টাকা ব্যয়ে উপজেলা এলজিইডির তত্বাবধানে এই ভবন নির্মণ করা হয়।
উদ্বোধন শেষে বিদ্যালয় চত্বরে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সেলিমা আহমাদ এমপি শিক্ষার মানোন্নয়নের গুরুত্বারোপ করেন। বিদ্যালয়ের নারী ও পুরুষ শিক্ষকের সমন্বয় আনতে হবে। আজকের শিশু আগামী দিনের ভবিষ্যত উল্লেখ করে প্রধান অতিথি বলেন, বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের নিরাপত্ত¦ার কথা বিবেচনা করে চারপাশের দেওয়াল নির্মাণ এবং মাটি ভরাটের উদ্যোগ গ্রহণের জন্য উপজেলা প্রকৌশলীকে নির্দেশনা দেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমন দে, উপজেলা প্রকৌশলী মো. জুনায়েদ আবছার চৌধুরী, হোমনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কায়েস আকন্দ দুলালপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জসিম উদ্দিন সওদাগর, সহকারী শিক্ষা অফিসার নজরুল ইসলাম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদা আক্তার, আওয়ালী লীগ সদস্য ও উপজেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি মাহবুবুর রহমান খন্দকার, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক গাজী ইলিয়াস, উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. ফয়সাল সরকার ও সাধারণ সম্পাদক মো. ফোরকানুল ইসলাম পলাশ প্রমুখ।