শুক্রবার ১৮ †m‡Þ¤^i ২০২০


চান্দিনা দাউদকান্দিতে বাস উল্টে পথচারীসহ তিনজন নিহত


আমাদের কুমিল্লা .কম :
06.08.2020

স্টাফ রিপোর্টার।।
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি ও চান্দিনায় পৃথক স্থানে বাস নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীসহ তিনজন নিহত হয়েছে।
মঙ্গলবার কুমিল্লার দাউদকান্দিতে লাল-সবুজ পরিহনের একটি যাত্রীবাহী বাস মহাসড়কে উল্টে এক পথচারী নিহত হয়েছে। এসময় আহত হয় আরও এক পথচারীসহ সাতজন বাস যাত্রী। দাউদকান্দি উপজেলার আমিরাবাদ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত পথচারী একই উপজেলার ইটাখোলা গ্রামের আবদুর রহমান ভুইয়ার ছেলে সুমন ভূঁইয়া (৩২)।
দাউদকান্দি হাইওয়ে থানার ওসি সরকার আবদুল্লাহ আল-মামুন জানান, আমিরাবাদ এলাকায় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের আইল্যান্ডের সাথে ধাক্কা লেগে উল্টে যায়। এসময় ঘটনাস্থলে থাকা এক পথচারী নিহত হয়। আহত হয় আরেক পথচারীসহ সাতজন বাস যাত্রী।
এদিকে রবিবার কুমিল্লায় হিমাচল পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে এক নারীসহ দুইজন নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরও পাঁচজন। জেলার চান্দিনা উপজেলার আড়িখোলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একজন শামসুন্নাহার বেগম নোয়াখালী জেলার আটগাঁও গ্রামের সেলিমের স্ত্রী। নিহত অপরজনের পরিচয় পাওয়া যায়নি।
হাইওয়ে কুমিল্লা অঞ্চলের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহীন জানান, একটি বাস আড়িখোলা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। হাসপাতালে এক নারীসহ দুইজন মারা যান।