বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০


মাছিমপুরে চার বস্তা বিয়ার উদ্ধার


আমাদের কুমিল্লা .কম :
10.08.2020

তিতাস প্রতিনিধি।।
কুমিল্লার তিতাসের মাছিমপুর বাজার থেকে ১৮৪ ক্যান বিদেশি বিয়ার উদ্ধার করেছে তিতাস থানার এসআই মো. বিল্লাল হোসেন।
গতকাল ৮আগস্ট শনিবার রাত সাড়ে ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মাছিমপুর আর আর ইনস্টিটিউশন মার্কেটে অভিযান চালিয়ে এ বিয়ার গুলো জব্দ করেন। তবে দোকানের মালিক কিংবা মাদক ব্যবসায়ী কাউকে আটক করা সম্ভব হয়নি।
জানা যায়, রাত ১০টার দিকে তিতাস থানার এসআই মো. বিল্লাল হোসেন ও এএসআই মো. সারওয়াল হোসেনসহ সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করেন।
ঘটনাস্থলে পৌছে বাজার কমিটির সভাপতি আ. বাতেন সরকার রেনু মিয়া ও সাধারণ সম্পাদক মো. হাসান বশিরের উপস্থিতিতে দোকানের তালা ভেঙ্গে দোকানের ভিতরে রক্ষিত ৪টি প্লাষ্টিকের বস্তা উদ্ধার করে। ৪টি বস্তায় ৮কেইস বিয়ার পাওয়া যায়। খবর পেয়ে তিতাস থানার ওসি (তদন্ত) মো. সহিদুল ইসলাম, এসআই মধুসূদন, এসআই সুমন পাটোয়ারী।
সূত্র জানায়, ওমর আলীর চা স্টলের পাশের দোকানটি স্কুলের নামের হলেও ব্যবহার করছেন উক্ত স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য মো. মুজিবুর রহমান।
এ বিষয়ে স্কুলের প্রধান শিক্ষক মো. মাহফুজুর রহমান চৌধুরী ও ম্যানেজিং কমিটির সদস্য মনসুর আলী মেম্বার সাংবাদিকদের বলেন, দোকানের চাবি মুজিবুর রহমানের কাছে ছিলো, সে দোকানে কি ব্যবসা করেন তা আমরা জানিনা।
রাতে মুজিবুর রহমানকে একাধিকবার কল করা হলেও তিনি দোকানে আসেন নি। তিনি বলেন, আমি দূরে আছি।
এই বিষয়ে তিতাস থানার পরিদর্শক (তদন্ত) মো. সহিদুল ইসলাম বলেন, এই বিয়ার ব্যবসার সাথে কারা জড়িত তা তদন্ত সাপেক্ষে খুঁজে বের করা হবে। মামলার প্রক্রিয়া চলছে।