বুধবার ৩০ †m‡Þ¤^i ২০২০


নগরীতে ছুরিকাঘাতে যুবক খুন


আমাদের কুমিল্লা .কম :
15.08.2020

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লা নগরীতে বিবাদ মেটাতে গেলে জনসমক্ষে রাজিব হাসান নামের এক যুবককে ছুরিকাঘাত করা হয়। হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়। নগরীর ডিগাম্বরীতলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রাজিব হাসান বজ্রপুর এলাকার শাহীনের ছেলে। তিনি পেশায় একজন স্যানিটারি মিস্ত্রি। শনিবার লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শুক্রবার রাতে নগরীর বজ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বিপরীতে ডিগাম্বরীতলা এলাকায় পলাশ, রকি ও অখির সঙ্গে রিয়াদ নামে এক যুবকের বাকবিত-া হয়। পরে রিয়াদের পক্ষে অবস্থান নিয়ে বিষয়টি সমাধানের চেষ্টা করেন রাজিব। এ নিয়ে বাকবিত-ার এক পর্যায়ে রাজিবকে প্রকাশ্যে ছুরিকাঘাত করা হয়। আশঙ্কাজনক অবস্থায় তাকে কুমিল্লা জেনারেল হাসপাতালে নেয়া হলে রাত ১০টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার পর এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।এলাকাবাসী জানায়, ঘাতকরা মাদক ব্যবসা ও বিভিন্ন অপরাধমূলক কর্মকা-ে জড়িত।
কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ারুল হক জানান, আমরা এখন পর্যন্ত দুইজনকে আটক করেছি। তবে কী কারণে এ হত্যাকা- হয়েছে, তা তদন্ত সাপেক্ষে বলা যাবে।