শুক্রবার ২৫ †m‡Þ¤^i ২০২০


পালপাড়া ও বাগমারায় জিপির নামে চাঁদাবাজি, সাতজন আটক


আমাদের কুমিল্লা .কম :
20.08.2020

মাসুদ আলম।।
কুমিল্লার লালমাই উপজেলার বাগমারা পূর্ব বাজার এবং সদর উপজেলার পালপাড়া ব্রিজ এলাকায় পৃথক অভিযানে গণপরিবহনে জিপি আদাযের নামে চাঁদাবাজির অভিযোগে সাতজনকে আটক করেছে র‌্যাব।
বুধবার জেলার লালমাই উপজেলার বাগমারা পূর্ব বাজার এলাকায় গণপরিবহনে চাঁদাবাজির সময়ে চারজনকে আটক করা হয়। এর আগে কুমিল্লার আদর্শ সদর উপজেলার পালপাড়া ব্রিজ এলাকায় তিনজনকে আটক করা হয়। বুধবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার তালুকদার নাজমুছ সাকিব এই তথ্য জানান।
বাগমারায় আটক করা হয়, লালমাই উপজেলার পূর্ব অশোকতলা গ্রামের মৃত সুলতানের ছেলে মোঃ বিল্লাল (২৫), একই উপজেলার বাগমারা গ্রামের আলী আশরাফের ছেলে মোঃ সোহরাব হোসেন (২৪), বাগমারা গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে মোঃ শহিদুল ইসলাম (৩৫) ও পূর্ব অশোকতলা গ্রামের সুলতান মিয়ার ছেলে মোঃ রিয়াদ (১৮)। এ সময় তাদের নিকট হতে বিভিন্ন পরিবহন থেকে চাঁদা আদায়ের দুই হাজার ৬৫০ টাকা, চাঁদা আদায়ের ভুয়া রসিদ উদ্ধার করা হয়।
পালপাড়ায় মঙ্গলবার বিকালে আটক করা হয়, কুমিল্লা আদর্শ সদর উপজেলার আড়াইওড়া গ্রামের মৃত বাবুল মিয়ার ছেলে মোঃ সোহাগ মিয়া (৩১), শাসনগাছা (উত্তরপাড়া) গ্রামের মোঃ দৌলত মিয়ার ছেলে মোঃ মামুন মিয়া (৪০) এবং শাসনগাছা (মধ্যপাড়া) গ্রামের মোঃ আইয়ুব আলীর ছেলে মোঃ শহিদকে (৪৩)। এ সময় তাদের নিকট হতে বিভিন্ন পরিবহন থেকে চাঁদা আদায়ের ১৬ হাজার টাকা, চাঁদা আদায়ের ভুয়া রশিদ ২৫ টি উদ্ধার করা হয়।