শনিবার ২৮ নভেম্বর ২০২০


বুড়িচংয়ে বাবা ও ভাইয়ের আঘাতে যুবকের মৃত্যু


আমাদের কুমিল্লা .কম :
28.08.2020

জহিরুল হক বাবু।।
কুমিল্লার বুড়িচং উপজেলা সদরের পশ্চিমপাড়া এলাকায় বাবা ও ভাইয়ের ইট,কোদালের আঘাতে যুবকের মৃত্যুর অভিযোগ উঠেছে। নিহত যুবক বুড়িচং উপজেলার সদরের মোঃ আনোয়ার হোসেনের ছেলে আবুল হাসান (৩০)। বৃহস্পতিবার নিহতের বাড়ির ছাদে গাছ লাগানো নিয়ে এই ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, আনোয়ার হোসেনের সাথে পারিবারিক বিষয় নিয়ে ছেলেদের মনোমালিন্য চলছিলো। এরই জের ধরে বৃহস্পতিবার আনোয়ার হোসেন ও ছোট ছেলে জাহিদুল হাসান সবুজ ছাদে গাছ লাগাতে যায়। এসময় অপর ছেলে আবুল হাসানের (৩০) ছাদে গিয়ে পিতার সাথে তর্কে জড়িয়ে পরে। এক পর্যায়ে পিতা আনোয়ার হোসেন ও ছোট ভাই জাহিদ ইট ও কোদাল দিয়ে আবুল হোসেনের ঘাড় এবং মাথায় আঘাত করেন। আহত আবুল হাসানকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।
নিহতের স্ত্রী তানিয়া আক্তার জানান, টাকা-পয়সা নিয়ে তার স্বামীর সাথে শ^শুর আনোয়ার হোসেন ও দেবর জাহিদুল হাসান সবুজের প্রায়ই ঝগড়া হতো। এরই পরিপ্রেক্ষিতে সকালে বাড়ির ছাদের উপর গাছের চারা লাগাতে গেলে শ^শুর ও দেবর মিলে ইট ও কোদাল দিয়ে আঘাত করে মেরে ফেলে।
নিহতের অপর বড় ভাই আবুল কালাম জানান, গাছের চারা লাগানো নিয়ে বাবা-ছেলে তিনজনের মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়। ঝগড়া ও তর্ক-বির্তকের এক পর্যায়ে আবুল হাসান দৌড়ে বাড়ির ছাদের উপর উঠতে গিয়ে হোচট খেয়ে নিচে পড়ে যায়।
বুড়িচং থানার ওসি মোঃ মোজাম্মেল হক বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনার পর অভিযুক্তরা পলাতক রয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।